Top

রেলওয়ের অব্যবস্থাপনা রোধে নোয়াখালীতে অবস্থান কর্মসূচী

১৮ জুলাই, ২০২২ ৩:২৪ অপরাহ্ণ
রেলওয়ের অব্যবস্থাপনা রোধে নোয়াখালীতে অবস্থান কর্মসূচী
নোয়াখালী প্রতিনিধি :

বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা-দুর্নীতি রোধ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মহিউদ্দিন রনির উত্থাপিত ৬ দফা বাস্তবায়ন ও নোয়াখালী-ঢাকা রুটে রেলওয়ের সেবার মান বৃদ্ধিসহ ১১ দফা দাবিতে নোয়াখালীতে অবস্থান কর্মসূচি পালন করছে স্বেচ্ছাসেবীরা।

সোমবার (১৮ জুলাই) বেলা ১১ টার দিকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী রেলওয়ে স্টেশনে এই কর্মসূচি পালন করা হয়।

‘সচেতন নোয়াখালীবাসী’ সংগঠনের আয়োজনে অবস্থান কর্মসূচিতে অংশ নেয় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ নোয়াখালীর প্রায় ১৪ টি সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

এসময় বক্তারা বলেন, ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে গত এক সপ্তাহ ধরে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। তার সঙ্গে সংহতি প্রকাশ করার জন্য আমরাও অবস্থান কর্মসূচি শুরু করেছি। একই সাথে নোয়াখালী-ঢাকা রুটে রেলওয়ের সেবার মান বৃদ্ধির দাবি জানাচ্ছি।

অবস্থান কর্মসূচিতে নোয়াখালী-ঢাকা রুটে রেলওয়ের সেবার মান বৃদ্ধি ,আন্তঃনগর ট্রেন নিঝুম এক্সপ্রেস দ্রুত চালু, নোয়াখালী এক্সপ্রেস ও ঢাকা এক্সপ্রেসে কোচ সংখ্যা বৃদ্ধি, উপকূল এক্সপ্রেসকে সঠিক সময়ে ঢাকা থেকে ছাড়ার ব্যবস্থা করা, উপকূল এক্সপ্রেসকে চৌমুহনী স্টেশনে ৫-৭ মিনিট যাত্রা বিরতি দেওয়া, চট্রগ্রাম-কক্সবাজারের সঙ্গে নোয়াখালীর রেলপথকে সংযুক্ত করার দাবি জানানো হয়।

শেয়ার