Top

বগুড়ায় সিনেমা হলে রোশান ও পূজা

১৯ জুলাই, ২০২২ ৪:০৬ অপরাহ্ণ
বগুড়ায় সিনেমা হলে রোশান ও পূজা
বগুড়া প্রতিনিধি :

ঈদুল আজহায় মুক্তিপ্রাপ্ত ‘সাইকো’ সিনেমার প্রচারণায় বগুড়ায় হলে বসে দর্শকদের সাথে ছবি দেখলেন ছবিটির নায়ক রোশান, নায়িকা পূজা চেরি ও পরিচালক অনন্য মামুনসহ অন্যান্য কলাকুশলীরা। সোমবার সন্ধ্যায় শহরের সোনিয়া সিনেমা হলে আসেন তারা। এসময় ছবির দর্শকদের সাথে তারা কথা বলেন ও ভক্তদের সাথে ছবি তুলেন।

পরে সাংবাদিকদের সাইকো সিনেমা নিয়ে কথা বলেন তারা। এসময় সিনেমাটির নায়ক রোশান বলেন, ‘এবার আমার অভিনীত সিনেমা তৃতীয়বারের মতো ঈদে মুক্তি পেল। খুব ভালো লাগছে। আর আমি অ্যাকশন সিনেমা করতে পছন্দ করি। সাইকো সেই ঢংয়েরই সিনেমা।’

অভিনেত্রী পূজা চেরি বলেন, সাইকো সিনেমার গল্প অসাধারণ। এতে সুন্দর গান, লোকেশন, ডায়লগ আছে। সব মিলিয়ে সাইকো একটি ফুল মাসালাদার ও ফুল প্যাকেজের সিনেমা। এছাড়া বগুড়ায় এসে ভাল লাগছে। আমি এতোটা আশা করিনি তবে এখানে আসার পর আমার ধারণা পাল্টে গেছে।

ছবিটির পরিচালক অনন্য মামুন বলেন, এবারের ঈদের তিনটা ছবি মুক্তি পেয়েছে- সাইকো, দিন দ্যা ডে ও পরাণ। আমার অনুরোধ বাংলা চলচ্চিত্রকে ভালোবাসলে আপনারা তিনটা ছবিই হলে গিয়ে দেখুন। তিনি বলেন, সাইকো সিনেমাটিতে এ্যাকশন, ড্রামা, গান সবকিছুই রয়েছে। সাইকোর বেশ ভালো সাড়া পাচ্ছি।

উল্লেখ্য, অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ সিনেমাটি এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে। সিনেমাটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রোশান ও পূজা চেরি। রোশান-পূজা ছাড়াও অভিনয় করেছেন শহিদুজ্জামান সেলিম, রোজি সিদ্দিকী প্রমুখ। সাইকো সিনেমাটি প্রযোজনা করেছে সেলিব্রেটি প্রডাকশন। বাংলাদেশ ও নেপালে ছবিটির শুটিং করা হয়েছে।

 

 

শেয়ার