Top

যশোরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক

২৩ জুলাই, ২০২২ ৫:৩০ অপরাহ্ণ
যশোরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের ৫ সদস্য আটক
যশোর প্রতিনিধি  :
ছয়টি চোরাই মোটরসাইকেলসহ যশোরে মোটরসাইকেল চোর সিন্ডিকেটের পাঁচ সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার রাতে যশোরের মণিরামপুর, ঝিকরগাছা উপজেলা ও মাগুরা জেলা থেকে তাদের আটক করা হয়।
শনিবার দুপুর দুইটায় জেলা ডিবি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন ডিবির ওসি রুপন কুমার সরকার।আটককৃতরা হলেন, যশোর বাঘারপাড়া থানা করিমপুর গ্রামের মফিজুল মোল্লার ছেলে রাকিবুল ইসলাম (২০), মণিরামপুর উপজেলার জামজামি গ্রামের মিজানুর রহমানের ছেলে শোয়েব হোসেন (২০), তারুয়াপাড়া গ্রামের শওকত আলী মোল্লার ছেলে বোরহান হোসেন (২৩), সদর উপজেলার কিসমত নওয়াপাড়া গ্রামের বাদশা কসায়ের ছেলে হৃদয় (২০) ও ঝিকরগাছা উপজেলার কাশিপুর গ্রামের শাহাবুদ্দীন ম-লের ছেলে আনছার আলী (৩৫)।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুর ৩টার দিকে যশোর শহরের মণিহার সিনেমা হলের সামনে থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। এ সময় রাকিবুল ইসলাম নামে এক তরুণকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে যশোর সদর, মণিরামপুর, ঝিকরগাছা ও মাগুরা জেলায় অভিযান পরিচালনা করে আরও পাঁচজনকে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে আরও পাঁচটি মোটরসাইকেল ও জাল রেজিস্ট্রেশন সদন তৈরির সরঞ্জাম, ডিজিটাল নাম্বার প্লেট উদ্ধার করা হয়। এ বিষয়ে যশোর কোতোয়ালি থানায় আসামিদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
শেয়ার