Top

নড়াইলে আবারও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে গুজব 

২৬ জুলাই, ২০২২ ৯:০৮ অপরাহ্ণ
নড়াইলে আবারও সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে গুজব 
নড়াইল প্রতিনিধি :
নড়াইলে আবারো ফেসবুকে জৈনক শ্রী অরবিন্দ রায় একটি পোস্ট দিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে নড়াইলের দিঘলিয়া গ্রামের সাহাপড়ায় আকাশ সাহার নামে ভুয়া আইডি খুলে নবীকে নিয়ে আপত্তিকর ভুয়া পোস্ট প্রদানকারী জাহাঙ্গীর ইসলামকে পুলিশ গ্রেফতার করেছে ।
বিষয়টি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। পুলিশ সূত্রে জানা যায়, আকাশ সাহা তাহার দোষ স্বীকার করে বিজ্ঞ আদালতে জবানবন্দী দিয়েছে যে এই আইডি তার নিজের। অতএব কেউ বিভ্রান্ত হবেন না ও গুজবে কান দিবেন না।
নড়াইলের দিঘলিয়ার ঘটনায় আকাশ সাহাকে নিয়ে কেউ সোশ্যাল মিডিয়া ফেসবুকে অপপ্রচার ও গুজব ছড়ালে কঠোর হস্তে দমন করা হবে বলে জানান দায়িত্বরত পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপি এম (বার)। নড়াইল লোহাগড়ার দিঘলিয়ার সাহা পাড়ায় হযরত মোহাম্মদ (সঃ) কে কুটুক্তিকারী আকাশ সাহা’র ফেসবুক হ্যাকের সন্দেহে জাহাঙ্গীর ইসলামকে পুলিশ আটক করেছে এই মর্মে শোসাল মিডিয়ায় বিভিন্ন ভাবে অপপ্রচার ও গুজব ছড়াচ্ছে একটি কুচক্রীমহল। এ খবর সম্পূর্ণ গুজব ও অপপ্রচার এবং এ অপপ্রচার ও গুজব থেকে সবাইকে সতর্ক থাকতে আহব্বান জানান সদ্য পদোন্তি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও নড়াইল পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম (বার)।
এদিকে, উক্ত ঘটনার পরে আকাশ সাহাকে খুলনা থেকে পুলিশ আটক করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেন এবং আকাশ সাহা বিজ্ঞ আদালতে ১৬৪ এ নিজের দোষ স্বীকার করে জবানবন্দি প্রদান করে বলে নিশ্চিত করেন পুলিশ সুপার। সোশ্যাল মিডিয়া ফেসবুকে কেউ গুজব ও অপপ্রচার চালালে আইনরক্ষাকারী বাহিনি গুজবকারীদের আইনের আওতায় আনতে সর্বদাই প্রস্তুত রয়েছে।
শেয়ার