Top

ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণ সহজ করবে ট্রাভেলপোর্ট

২৮ জুলাই, ২০২২ ১১:৩২ পূর্বাহ্ণ
ইউএস-বাংলা এয়ারলাইন্সে ভ্রমণ সহজ করবে ট্রাভেলপোর্ট
নিজস্ব প্রতিবেদক :

ট্রাভেলপোর্ট, একটি গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম কোম্পানি যেটি বিশ্বব্যাপী কয়েক হাজার ভ্রমণ সহায়তাকারী প্রতিষ্ঠানের ভ্রমণ বুকিংয়ের সক্ষমতা রয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স, বাংলাদেশে বেসরকারি এয়ারলাইন্স এর মধ্যে বিমান বহরের আকার, আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুট সংখ্যায় একটি বৃহত্তম এয়ারলাইন্স।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর ভবিষ্যৎ পরিকল্পনার অংশ হিসেবে প্রতিযোগিতামূলক বিশ্ব এভিয়েশনে নিজেদের অবস্থানকে সুদৃঢ় করার লক্ষ্যে সর্বপ্রথম গ্লোবাল ডিসট্রিবিউশন সিসটেম অংশীদার ট্রাভেলপোর্টের সাথে চুক্তিবদ্ধ হয়েছে।

ট্রাভেলপোর্ট ও ইউএস বাংলা এয়ারলাইন্সের চুক্তির অংশ হিসেবে এজেন্সি গ্রাহকদের ট্রাভেলপোর্ট, ট্র্যাভেলপোর্টের পরবর্তী প্রজন্মের ট্র্যাভেল রিটেইলিং প্ল্যাটফর্মের মাধ্যমে এয়ারলাইনের নতুন ডিস্ট্রিবিউশন ক্যাপাবিলিটি (এনডিসি) সামগ্রীতে অ্যাক্সেস প্রদান করবে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন বলেন: “ট্রাভেলপোর্টের সহযোগিতামূলক মনোভাব এবং টিকেট বুকিং করার সক্ষমতায় আমরা অত্যন্ত মুগ্ধ হয়েছি। তারা আমাদের ব্যবসার গতি-প্রকৃতি ও ভবিষ্যতের পরিকল্পনা বাস্তবায়নের জন্য নির্দিষ্ট সময়সীমায় পূরণে অক্লান্ত পরিশ্রম করছে। আমরা আত্মবিশ্বাসী ট্রাভেলপোর্ট, ইউএস বাংলা এয়ারলাইন্স এবং এজেন্সিগুলোকে সর্বোচ্চ মানের এয়ার কন্টেন্ট দিয়ে যে কোন ভ্রমণ বুকিংয়ে সহায়তাকারী প্রতিষ্ঠানকে সহজবোধ্য ও আধুনিক সেবা প্রদান করবে।

যেহেতু বাংলাদেশে এভিয়েশন মার্কেট পুনরুদ্ধারে করোনা মহামারি পরবর্তী পর্যায়ে পৌঁছেছে, এই নতুন সম্পর্কটি আধুনিক এবং পরোক্ষভাবে এজেন্সির টিকেট বিক্রয় প্রক্রিয়াকে শক্তিশালী করেছে। ট্রাভেলপোর্ট সিস্টেমে এজেন্সিগুলো ইউএস বাংলার টিকেট বুকিং প্রক্রিয়ায় নির্বিঘ্ন অ্যাক্সেসের মাধ্যমে ভ্রমণকারীদের অফার ও সেবা প্রদান করতে সক্ষম হবে।”

ট্র্যাভেলপোর্টের এয়ার পার্টনারস এশিয়া প্যাসিফিকের প্রধান স্যু কার্টার বলেন: “আমরা ইউএস বাংলা এয়ারলাইন্সের প্রথম জিডিএস অংশীদার হতে পেরে এবং এয়ারলাইন্সের ভবিষ্যতমূখী প্রবৃদ্ধির পরিকল্পনার অংশ হতে পেরে সম্মানিত ও আনন্দিত। এই কৌশলগত অংশীদারিত্ব গ্রাহকদের আরও আকর্ষণীয় এবং কাস্টমাইজড অফার প্রদান করবে। ক্রমাগত মূল্য এবং বিভিন্ন আকর্ষণীয় অফার জানতে সহজ হবে। ট্রাভেলপোর্ট এশিয়া প্যাসিফিকের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান । ইউএস বাংলা এয়ারলাইন্সের ভ্রমণকারীদের এবং ট্রাভেল এজেন্সিগুলোর জন্য অভাবনীয় মূল্য ও সেবা প্রদানের জন্য কাজ করছে।”

বাংলাদেশে ট্রাভেলপোর্টের স্বাধীন অফিসিয়াল পার্টনার এবং এমজিএইচ গ্রুপের একটি সহযোগী, গ্যালিলিও বাংলাদেশ লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার দারাজ মাহমুদ বলেন, “বাংলাদেশে ট্রাভেলপোর্ট, এমজিএইচ গ্রুপ দ্বারা প্রতিনিধিত্ব করে, নতুন পণ্য এবং পরিষেবা উভয়ই প্রদানের মাধ্যমে গ্রাহকদের সেবা প্রাপ্তিকে সহজ এবং দক্ষ করে তুলছে। উদ্ভাবনী প্রযুক্তি এবং বিষয়বস্তু প্রবর্তনের ক্ষেত্রে এগিয়ে আছে। ইউএস বাংলা এয়ারলাইন্সের প্রথম জিডিএস পার্টনার হিসেবে আমাদের ভ্রমণ অংশীদারদের জানাতে পেরে আমরা আনন্দিত । ক্লায়েন্টদের কাছে অফারগুলো আরও আকর্ষণীয় সেবা যোগ করে সর্বোচ্চ পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি।
বাংলাদেশের শীর্ষস্থানীয় গ্লোবাল ডিস্ট্রিবিউশন সিস্টেম (জিডিএস) এবং বিমান বহরের আকারের দিক থেকে বাংলাদেশের বৃহত্তম বেসরকারি এয়ারলাইনের মধ্যে অভূতপূর্ব অংশীদারিত্ব ভ্রমণ শিল্পে বিপ্লব ঘটাবে। মানসম্মত সেবা প্রদান করে ভ্রমণ সেবা প্রদানকারী প্রতিষ্ঠানকে মুগ্ধ করার লক্ষে এগিয়ে যাবে’।

ট্রাভেলপোর্ট:
ট্রাভেলপোর্ট হল একটি বিশ্বব্যাপী প্রযুক্তি কোম্পানি যেটি বিশ্বব্যাপী কয়েক হাজার ভ্রমণ সরবরাহকারীর বুকিংয়ের ক্ষমতা রাখে। ভ্রমণের ক্রেতা এবং বিক্রেতারা কোম্পানির পরবর্তী প্রজন্মের মার্কেটপ্লেস, ট্রাভেলপোর্ট দ্বারা সংযুক্ত থাকে। যা ব্র্যান্ডগুলি কীভাবে সংযুক্ত হয়, কীভাবে ভ্রমণের জন্য টিকেট বিক্রি হয়, আপগ্রেড করে এবং আধুনিক ডিজিটাল খুচরা বিক্রয়কে সক্ষম করে। লন্ডন, যুক্তরাজ্যে এর সদর দফতর এবং বিশ্বের ১৮০ টিরও বেশি দেশে অপারেটিং হচ্ছে। ট্রাভেলপোর্ট উদ্ভাবনের উপর দৃষ্টি নিবদ্ধ করে জটিল ভ্রমণ ইকোসিস্টেমকে সহজ করে।

 

শেয়ার