Top

জাকারিয়া ডেইরি ফার্ম এর উদ্যোগে ফাইনাল ফুটবল খেলায় বিজয়ী আদারভিটা

৩১ জুলাই, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ
জাকারিয়া ডেইরি ফার্ম এর উদ্যোগে ফাইনাল ফুটবল খেলায় বিজয়ী আদারভিটা
সুবিনয় রায় তপু,জামালপুর :

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার চর ভাটিয়ানী জাকারিয়া ডেইরি ফার্ম এর উদ্যোগে ফাইনাল ফুটবল খেলায় বিজয় অর্জন করেছে। রবিবার বিকাল তিনটায় চরভাটিয়ান পশ্চিম পাড়া মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

চর ভাটিয়ানী যুব সমাজের আয়োজনে ফুটবল টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহণ করে আদারভিটা ফুটবল একাদশ এবং চর দুধিয়াগাছা ফুটবল একাদশ ফাইনাল খেলায় অংশগ্রহণ করে।

আদারভিটা বিজয় অর্জন করে প্রথম পুরস্কার ১ ফ্রিজ এবং দুধিয়াগাছা দ্বিতীয় পুরস্কার এলইডি টিভি পুরস্কার গ্রহণ করে। ফাইনাল ফুটবল খেলা দেখতে বৃষ্টি অপেক্ষা করে হাজারো নারী পুরুষ ফাইনাল খেলা উপভোগ করে।

ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিধুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগর সভাপতি মাহবুব আলম মিরন।সাভাপতি হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা বিএনপির সদস্য, মিজানুর রহমান আকন্দ (রতন)।

খেলা উদ্বোধন করেন, বিশিষ্ট ব্যবসায়ী ও পশুচিকিৎসক,মোঃ মশিউর রহমান। সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ জুয়েল রানা,সিধুলী ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কালাম আজাদ এবং জাকারিয়া ডেইরি ফার্ম ফুটবল টুর্নামেন্টে পরিচালনা কমিটি সভাপতি মোঃ শিমুল।

 

শেয়ার