Top

কলেজ ছাত্রী ধর্ষণের দায়ে ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

০৬ আগস্ট, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
কলেজ ছাত্রী ধর্ষণের দায়ে ছাত্রলীগ নেতাসহ ৫ জনের বিরুদ্ধে মামলা
মঈন উদ্দীন বাপ্পী, রাঙামাটি প্রতিনিধি :

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সরকারি একটি কলেজের ছাত্রী ধর্ষণের ঘটনায় দুইছাত্রলীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। শনিবার (০৬আগষ্ট) সকালে এমন তথ্য নিশ্চিত করেছেন- বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন খান।

ওসি বলেন- শুক্রবার রাতে ভিকটিমের বাবা থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর -১। এতে পাঁচজনকে আসামী করা হয়েছে।

মামলায় অভিযুক্তরা হলেন- বঙ্গলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী (২৭), সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেল (২৬), আরিফ (২৬), রাসেল (২৯) এবং অমল বড়ুয়া (৪৫)।

মামলার এজাহারে উল্লেখ করা হয়- চলতি বছরের ১৫জুলাই ভিকটিম ২১ বছরের ওই ছাত্রীকে রাতে তার বাড়িতে এসে অভিযুক্ত বিপ্লব বড়ুয়া জরুরী কথার ছলে বাড়ির বাইরে নিয়ে যায়। এরপর ওই ছাত্রী বাড়িতে আর ফেরেননি। পরেরদিন সকালে তিনি বাড়িতে ফিরলে পরিবারের সদস্যদের জেরার মুখে ঘটনার বর্ণনায় জানান- পার্শবর্তী বড়ুয়া পাড়ায় বিপ্লবসহ ৫জন মিলে পুরো রাত তাকে ধর্ষণ করে। এরপর স্থানীয় ভাবে এ ঘটনার সমাধান না হওয়ায় বেশ কিছুদিন অপেক্ষা শেষে মামলা দায়ের করা হয় ভুক্তভোগীর পরিবার।

এদিকে ওই ঘটনা চারদিক জানাজানি হলে শুক্রবার বিকেলে ওই এলাকার স্থানীয় পাহাড়ি সংগঠনের নারীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

ঘটনা জানাজানির পরপরই শুক্রবার রাতে অভিযুক্ত বঙ্গলতলী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি যীশু চৌধুরী (২৭) এবং সাধারণ সম্পাদক বিপ্লব বড়ুয়া সোহেলকে (২৬) দল থেকে অব্যাহতি প্রদান করেছে উপজেলা ছাত্রলীগ।

ওসি বলেন বলেন- আজ ভিকটিমকে ডাক্তারী পরিক্ষার জন্য রাঙামাটিতে পাঠানো হবে এবং অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

শেয়ার