Top

জীবননগরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্প

০৬ আগস্ট, ২০২২ ১:১৯ অপরাহ্ণ
জীবননগরে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্প
জীবননগর (চুয়াডাঙ্গা)প্রতিনিধি :

চুয়াডাঙ্গা জীবননগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ইন্দো-বাংলা ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন করলেন এমপি টগর।

শনিবার (৬ আগষ্ট) জীবননগর পৌরসভা ভবনে দিন ব্যাপি ভারতীয় বিশেষজ্ঞ ডাক্তাদের মাধ্যমে ফ্রি চিকিৎসার আয়োজন করা হয়েছে।

এদিন সকাল ১০ টায় জীবননগর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নজরুল ইসলাম মুন্সীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মো: আলী আজগার টগর বলেন, ‍‍“জাতির জনকের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোকের মাসে প্রতিবছর আমার নির্বাচনী এলাকার দুঃস্থ, গরিব ও বয়স্ক নারী-পুরুষদের জন্য ফ্রি চিকিৎসার ব্যাবস্থা করে থাকি। গত দুই বছর মহামারী করোনার কারণে আমি এই আয়োজন করতে পারেনি। আগামী দিনগুলোতে আমি যদি বেঁচে থাকি তাহলে প্রতি বছর এ ফ্রি চিকিৎসার ব্যবস্থা অব্যাহত রাখব।”

বিশেষ অতিথির বক্তব্যে ভারতের কলকাতা বিশেষায়িত রুবি হাসপাতালের বিশেষজ্ঞ মেডিক্যাল টিমের প্রধান ডাঃ অরিন্দম সামান্তা বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বিশ্ব নেতাদের মধ্যে অন্যতম একজন নেতা। তিনি বাঙালি জাতির পিতা। তার স্মরণে বাংলাদেশে সাধারণ গরীব দুঃখী মানুষের চিকিৎসা সেবা করতে আসতে পারবো ভাবতেই পারিনি। এ জন্য স্হানীয় সংসদ সদস্য জনাব মো আলি আজগার টগর মহাদ্বয়কে আমাদের পক্ষ থেকে ধন্যবাদ।”

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইন্দো-বাংলা ফ্রী মেডিকেল ক্যাম্পের সমন্বায়ক গোলাম ফারুক আরিফ। জীবননগর উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সভাপতি গোলাম মোর্তুজা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম, পৌর মেয়র রফিকুল ইসলাম, দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আলি মুনছুর বাবু অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তৃব্য রাখেন।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় ছিলেন জীবননগর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আব্দুল লতিফ অমল।

শেয়ার