Top

লোহাগড়ায় মুক্তিযোদ্ধাদের স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

০৬ আগস্ট, ২০২২ ৬:১১ অপরাহ্ণ
লোহাগড়ায় মুক্তিযোদ্ধাদের  স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ
নড়াইল প্রতিনিধি :

নড়াইলের লোহাগড়া উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ করা হয়েছে।আজ (৬ আগষ্ট) শনিবার দুপুরে লোহাগড়া উপজেলা পরিষদ মিলনায়তনে এ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণের কাযার্ক্রমের শুভ উদ্ধোধন করেন নড়াইল জেলা প্রশাসক ও মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ড মোহাম্মদ হাবিবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আজগর আলী, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম করিব হোসেন, সাবেক জেলা দায়রা জজ বীর মুক্তিযোদ্ধা শরিফ মোস্তফা করিম, বীর মুক্তিযোদ্ধা মো. সাইফুর রহমান হিলু, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা শিকদার আব্দুল হান্নান রুনু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ ভূইয়া প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে ৪৫ জন বীর মুক্তিযোদ্ধাকে স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদপত্র প্রদান করা হয়েছে। তবে এ কার্যক্রম চলমান থাকবে আসতে আসতে বাকী যারা আছেন তাদের সবার মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদপত্র বিতরণ করা হবে বলে জানান।

শেয়ার