Top

সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যার দায়ে বখাটে কিশোরের মৃত্যুদন্ড

১০ আগস্ট, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যার দায়ে বখাটে কিশোরের মৃত্যুদন্ড
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার স্কুলছাত্রীকে হত্যার দায়ে সঞ্জয় চন্দ্র সরকার (২২) নামে এক বখাটে কিশোরকে মৃত্যুদন্ডাদেশ দিয়েছেন আদালত। সেইসাথে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মোঃ নাজির বুধবার (১০ আগস্ট) দুপুরে এ রায় দেন। দন্ডপ্রাপ্ত সঞ্জয় চন্দ্র সরকার বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের মৃত মংলা চন্দ্র সরকারের ছেলে।
সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) গাজী অ্যাডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, বেলকুচি উপজেলার শোলাকুড়া গ্রামের শ্রী পবিত্র সরকারের মেয়ে পূজা সরকার স্থাণিয় শোলাকুড়া মরিয়ম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণিতে লেখাপড়া করতো। স্কুলে যাওয়া-আসার সময় প্রতিবেশী বখাটে কিশোর শ্রী সঞ্চয় চন্দ্র সরকার প্রায়ই তাকে প্রেমের প্রস্তাব দিত। স্কুলছাত্রী পূজা তার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় সঞ্জয় ক্ষিপ্ত হয়ে ২০২১ সালের ৩ মে বাড়িতে রান্না ঘরে ধারালো ছুরি দিয়ে পূজাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এসময় পূজার চিৎকারে তার বাবা ও প্রতিবেশীরা এগিয়ে আসে কিন্তু সঞ্জয় পূজার মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে নিহত পূজার বাবা শ্রী পবিত্র সরকার বাদী হয়ে বেলকুচি থানায় হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ সঞ্জয়কে গ্রেপ্তারের পর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামির উপস্থিতিতে আদালত বুধবার দুপুরে উল্লেখিত রায় দেন।

শেয়ার