Top

শিক্ষকের মুক্তির দাবিতে প্রাক্তন শিক্ষার্থীদের মানববন্ধন

১৬ আগস্ট, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
শিক্ষকের মুক্তির দাবিতে প্রাক্তন শিক্ষার্থীদের মানববন্ধন
লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরের রায়পুরে যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার শিক্ষক নিজাম উদ্দিনের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে রায়পুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা।

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) রায়পুর উপজেলা পরিষদের সামনে বেলা সাড়ে ১১টা নাগাদ এ মানববন্ধনের আয়োজন করা হয়।

আয়োজিত মানববন্ধনে প্রতিষ্ঠানের সাবেক শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, মায়জ সিয়াম,ইয়াছিন, রুদ্র, মিরাজুল রিকি, আবু তৈয়ব,জিহাদ,আরমান, তানবীর হোসেন প্রমূখ।

এ সময় প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন, আরমান হোসেন সানি (জেএসসি ২০১৭)। বক্তব্যে ঐ শিক্ষার্থী বলেন, নিজাম উদ্দিন স্যার যথেষ্ট মার্জিত চরিত্রের অধিকারী, আমাদের স্যারকে ফাঁসানো হয়েছে, আমরা এ ঘটনার সুষ্ঠু ও প্রভাবমুক্ত তদন্তের দাবি জানাই।

অভিযুক্ত শিক্ষকের ছেলে ও ঐ প্রতিষ্ঠানের প্রাক্তন শিক্ষার্থী হাসানুল বান্না বলেন, আমার আব্বু রাজনৈতিক হয়রানির শিকার, দোষ না করেও আজ তিনি দোষী, আমি আমার আব্বুর দ্রুত মুক্তি কামনা করছি।

আয়োজিত এ মানববন্ধনে ব্যানার,প্ল্যাকার্ড ও পেষ্টুন হাতে অধ্যক্ষ নিজাম উদ্দিনের মুক্তির দাবি জানিয়েছে প্রতিষ্ঠানটি অর্ধশতাধিক প্রাক্তন শিক্ষার্থী।

এর আগে আজ বেলা সাড়ে ১০টা নাগাদ রায়পুর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে ঐ শিক্ষকের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচির আয়োজন করে প্রতিষ্ঠানটি শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবক মহল।
এসময় প্রাক্তন ছাত্র সানির আম্মু বলেন, স্যার খুবই ভালো ও উত্তম চরিত্রের অধিকারী একজন মানুষ, আমরা স্যারের বিরুদ্ধে করা মিথ্যা মামলা পরিহারের দাবি জানাই।

উল্লেখ্য যে, গত বরিবার অভিযুক্ত ঐ শিক্ষককে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকেদ যৌন হয়রানির অভিযোগে গ্রেফতার করে রায়পুর থানা পুলিশ।

শেয়ার