Top
সর্বশেষ

শরীয়তপুর জাজিরায় রাস্তায় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক খালে

১৮ আগস্ট, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
শরীয়তপুর জাজিরায় রাস্তায় নিয়ন্ত্রন হারিয়ে ট্রাক খালে
শরীয়তপুর প্রতিনিধি :

শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে জাজিরার টিএন্ডটি মোড় এলাকায় দুর্ঘটনার স্বীকার হয়ে রড বোঝাই একটি ট্রাক খালে পড়ে গিয়েছে।

এসময় ট্রাকচালক মোঃ রুবেল(৫০) ও হেল্পার মোঃ আনিস(৪৫) আহত হয়। আহতরা স্থানীয় ফার্মেসি থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছে।

বুধবার (১৭আগস্ট) রাত আনুমানিক একটার সময় ঢাকা থেকে রডবোঝাই করে শরীয়তপুরের ভেদরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট এর ১৪-৬৫০২ নম্বরের গাড়িটি জাজিরার টিএন্ডটি মোড় এলাকায় এসে এই দূর্ঘটনার স্বীকার হয়।

ট্রাকটির চালক মোঃ রুবেল(৫০) জানান, আমি ঢাকা থেকে গাড়িটিতে রড বোঝাই করে ভেদরগঞ্জ যাচ্ছিলাম। এখানে এসে রাস্তার প্রশস্ততার অভাব এবং রাস্তার দুই পাশে ঢালু থাকায় ট্রাকটির নিয়ন্ত্রণ রাখতে পারিনি। যার ফলে ট্রাকটি দুর্ঘটনার স্বীকার হয়ে খালে পড়ে যায়। এসময় আমি এবং আমার হেল্পার লাফিয়ে নামলেও দুজনই আহত হই।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ট্রাকটিকে খাল থেকে টেনে তোলার চেষ্টা করছে ট্রাক ড্রাইভারসহ খাল থেকে গাড়ি তুলে আনার জন্য কাজ করা শ্রমিকরা।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তাফিজুর রহমান জানান, আমরা দুর্ঘটনার স্বীকার হয়ে ট্রাক খালে পড়ে যাওয়ার বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। দুর্ঘটনার কারণ অনুসন্ধান চলছে।

শেয়ার