Top

ময়মনসিংহে কোটি টাকার হেরোইনসহ চারজন আটক

২০ আগস্ট, ২০২২ ৬:০১ অপরাহ্ণ
ময়মনসিংহে কোটি টাকার হেরোইনসহ চারজন আটক
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ ও শেরপুরে অভিযান চালিয়ে এক কেজি ৫০ গ্রাম হেরোইনসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এদের মধ্যে দুইজনকে ময়মনসিংহ নগরীর একটি আবাসিক হোটেলে থেকে অপর দুইজকে শেরপুর জেলার নকলা উপজেলার চন্দ্রকোনা থেকে আটক করা হয়। আটককৃতরা হলেন, মাদক ব্যবসায়ি চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মেহেদী হাসান, নাসিরুল ও শেরপুরের বারাকপাড়া গ্রামের দুই সহোদরা রুবিনা আক্তার ও রুমা আক্তার।

গতকাল শনিবার দুপুরে নগরীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম এ তথ্য জানান। তিনি জানান, গত শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ নগরীর একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা মেহেদী হাসান ও নাসিরুলকে আটক করা হয়। পরে ব্যাপক জিঞ্জাসাবাদে তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ভিতর বিশেষ কায়দায় লোকানো এক কেজি হেরোইন উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ীরা জানায় এই মাদক চালানটি শেরপুর জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী দুই বোন রুমা ও রুবিনার নিকট পৌছে দেয়ার কথা ছিল। পরে আটক মেহেদী হাসান, নাসিরুলকে সাথে নিয়ে শেরপুরে মাদক সম্রাগ্রী দুই বোন রুমা ও রুবিনার বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে আরো ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আটককৃতদের মধ্যে দুই সহোদরা রুমা ও রুবিনার নামে শেরপুরে একাধিক মামলা রয়েছে। আর মেহেদী হাসান একজন সাবেক সেনা সদস্য বলে দাবী করেছে। তাদের বিরুদ্ধে মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান, অধিদপ্তরের উপ-পরিচালক মোহাম্মদ খোরশিদ আলম।
তিনি আরো জানান, তাদের কাছ থেকে এক কেজি ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে তার আনুমানিক মূল্য এক কোটি টাকার উপরে। সেইসাথে মাদক বিক্রির চব্বিশ হাজার টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত একটি প্রাইভেটকার, পাঁচটি মোবাইল ও হেরোইন মাপার ডিজিটাল স্কেল জব্দ করা হয়। আটককৃতদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা শেষে আদালতে প্রেরণ করা হয়।

শেয়ার