Top

জামালপুরে নিপা অপহরণ মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন

২১ আগস্ট, ২০২২ ১২:২৬ পূর্বাহ্ণ
জামালপুরে নিপা অপহরণ মামলার আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন
জামালপুর প্রতিনিধি :

জামালপুরে কলেজ ছাত্রী জুয়াইরিয়া নিপা অপহরণ ও হত্যা চেষ্টা মামলার আসামী শরিফপুর ইউপি চেয়ারম্যান আলম আলীসহ সব আসামিদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে যৌথভাবে মানববন্ধন করেছে নাগরিক কমিটি, হিউম্যান রাইটস ডিফেন্ডার নেটওয়ার্ক ও সম্মিলিত সামাজিক আন্দোলন।

শনিবার সকালে জামালপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে গণমাধ্যম কর্মী, মানবাধিকার কর্মী, সামাজিক আন্দোলন নেতৃবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণির মানুষ অংশ নেন।
নাগরিক কমিটির সভাপতি জাহাঙ্গীর সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সনাকের সভাপতি অজয় কুমার পাল, সাংবাদিক মোস্তফা মনজু, সাংবাদিক আনোয়ার হোসেন মিন্টু, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন সুমন ও সম্মিলিত সামাজিক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক সুমন মাহমুদ।
চাঞ্চল্যকর এই মামলার সব আসামিকে ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় আনা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি দিয়েছে বক্তারা।

উল্লেখ্য, গত ৫ আগস্ট জামালপুর থেকে অপহরণের ৬ দিন পর জুয়াইরিয়া নিপাকে অচেতনবস্থায় নেত্রকোনার পূর্বধলা থেকে উদ্ধার করে পুলিশ। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শরিফপুর ইউপি চেয়ারম্যান আলম আলীসহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের হলেও এখনো গ্রেপ্তার হয়নি আওয়ামী লীগ থেকে বহিস্কৃত ইউপি চেয়ারম্যান আলম আলী। সুবিনয় রায় তপু, জামালপুর ২০-০৮-২০২২

শেয়ার