Top

নালিতাবাড়ীতে নিখোঁজের পাচঁদিন পর নারীর লাশ উদ্ধার

২৫ আগস্ট, ২০২২ ৯:১৯ অপরাহ্ণ
নালিতাবাড়ীতে নিখোঁজের পাচঁদিন পর নারীর লাশ উদ্ধার
নালিতাবাড়ী(শেরপুর)প্রতিনিধি :

শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের পাঁচদিন পর অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে বিশগিরিপাড়া ফরেস্ট বাগানের ভিতর থেকে লাশ উদ্ধার করা হয়। পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কাকরকান্দী ইউনিয়নের গ্রাম পুলিশ আমীর হোসেনের স্ত্রী মানসিক ভার সাম্যহীন নাজমা বেগম (৩৭) গত শনিবার বিকেলে নিজ বাড়ি থেকে হারিয়ে যায়।

অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে আমীর হোসেন মঙ্গলবার নালিতাবাড়ী থানায় একটি জিডি করেন।

আজ সকালে পরিবারের লোকজন বিশগিরিপাড়া গ্রামের হাজী মোড়ের পশ্চিমে ফরেস্ট বাগানের ভিতরে নদীর পাড়ে খোঁজ করার সময় কাকের ডাক শুনে ওই স্থানে যাওয়ার সময় দূর থেকে প্রথমে একটি গর্ত দেখে। সেখানে অর্ধগলিত নারীর লাশ মাটিতে পোতা অবস্থায় দেখতে পেয়ে চিৎকার শুরু করেন। তাদের চিৎকার শুনে এলাকাবাসী এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

কাকরকান্দি ইউনিয়নের চেয়ারম্যান মো. নিয়ামুল কাউছার বলেন, ‘হাত ও দুই পা বাঁধা অবস্থায় অর্ধগলিত ওই নারীর লাশ উদ্ধার হয়। ধারণা করা হচ্ছে, কেউ তাকে মেরে ফেলে ওই স্থানে মাটিতে পুঁতে রেখে এসেছে। ’ সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন বলেন, খবর পেয়ে পিবিআই, সিআইডি ও পুলিশের ফরেনসিক বিভাগের লোকজন উপস্থিত থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ব্যাপারে মামলার প্রস্ততি চলছে।

শেয়ার