Top

পাবনায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ শশুর এর বিরুদ্ধে

২৯ আগস্ট, ২০২২ ১:৩১ অপরাহ্ণ
পাবনায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগ শশুর এর বিরুদ্ধে
পাবনা প্রতিনিধি :

পাবনার ঈশ্বরদীতে পুত্রবধুকে ধর্ষণের অভিযোগে আলম হোসেন ওরফে দেবেন আলম (৪৮) নামের এক লম্পটকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ ।

জানা যায় আলম হোসেন দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর দিকশাইল গ্রামের মৃত আবুল কাশেম এর ছেলে। গতকাল রবিবার (২৮ আগষ্ট) রাত ৯টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত শনিবার (২৭ আগষ্ট) রাতে ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে লম্পট শ্বশুড় দেবেন আলম তার পুত্রবধু (১৯) কে তার ঘরে জোরপূর্বক ধর্ষন করে।

ঘটনাটি পুত্রবধু তার স্বামী (ঢাকায় থাকে) কে জানালে তিনি বিশ্বাস না করে উল্টো তাকেই বকাবকিসহ হুমকি দেয়। লোক লজ্জার ভয়ে গতকাল রবিবার সকালে পুত্রবধু বাগবাড়িয়া গ্রামে তার বাবার বাড়িতে চলে যায়। ঘটনাটি জানাজানি হলে লম্পট আলম বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে পুত্রবধু কে নানাভাবে হুমকি দেয়।

এক পর্যায়ে গতকাল রবিবার সন্ধায় ভুক্তভোগী পুত্রবধু তার পিতাসহ পরিবারের অন্য সদস্যদের সাথে নিয়ে ঈশ্বরদী থানায় এসে লম্পট শ্বশুড় দেবেন আলমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ।

অভিযোগ পেয়েই ঈশ্বরদী থানার ওসি তদন্ত হাদিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রাত ৯ টার দিকে অভিযান চালিয়ে কালিকাপুর উচ্চ বিদ্যালয় সংলগ্ন একটি ঝোপ থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। গতকাল রবিবার রাত ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আটককৃত আলমকে জিজ্ঞাসাবাদ করছিলো পুলিশ।

এবিষয়ে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার