Top

নওগাঁয় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই; লাশ মিলল ফসলের মাঠে

৩১ আগস্ট, ২০২২ ৮:৩৫ অপরাহ্ণ
নওগাঁয় চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই; লাশ মিলল ফসলের মাঠে
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁয় আনোয়ার হোসেন (৩৫) নামে এক চালককে হত্যা করে ব্যাটারী চালিত ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা ১১টার দিকে নওগাঁর সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের চকবালুভরা এলাকার একটি ফসলের মাঠ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে।

নিহত আনোয়ার হোসেন নওগাঁ সদর উপজেলার পৌরশহরের আরজি-নওগাঁ উত্তরপাড়া মহল্লার শফির উদ্দন মৃধার ছেলে। এই ঘটনায় নিহতের স্ত্রী নাছিমা খাতুন বাদী হয়ে আজ বুধবার বিকেলে নওগাঁ সদর মডেল থানায় মামলা দায়ের করেছে। এদিকে একমাত্র উর্পাজনক্ষম ব্যক্তি হারিয়ে পরিবার এখন দিশেহারা হয়ে পড়েছে।

স্থানীয়রা জানায়, সকালে মাঠে কাজ করতে যায় কৃষকরা। এসময় মরদেহের অর্ধেক ডোবার পানিতে ও অর্ধেক ফসলের ক্ষেতে পড়ে থাকতে দেখে থানায় সংবাদ দেয়। খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এদিকে এই ঘটনার পর পরই অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) গাজিউর রহমান ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)সহ থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করেছেন।

স্থানীয় কৃষক আইজার রহমান বলেন, সকালে জমিতে কাজ করছিলাম। এসময় পাশের ক্ষেতে জুতা, দড়ি ও চাকুর ডাট পড়ে থাকতে দেখা যায়। এছাড়া জমির মাটিতে পায়ের চিহ্ন দেখা যায়। সন্দেহ হওয়ায় রাস্তায় চলাচল করা মানুষদের ডেকে বিষয়টি জানানো হয়। পরে জমির পাশের ডোবাতে যুবকের মরদেহ উপুর হয়ে পড়ে থাকতে দেখা যায়।

নিহতের স্ত্রী নাছিমা খাতুন জানান মঙ্গলবার বিকেল ৫ টার দিকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় আনোয়ার হোসেন। এরপর অনেক খোজাঁখুজি করেও তাকেপাওয়া যাচ্ছিল না। বুধবার সকালে হাপানিয়ার চকবালুভরা এলাকার তার ক্ষত বিক্ষত মরদেহ পাওয়া যায়। তিনি জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও এই ঘটনার ন্যায় বিচার দাবি করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা পাওয়া গেছে। রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

শেয়ার