Top

আবাসিক হোটেলের ছাদ থেকে পড়ে ভারতীয় মেডিক্যাল ছাত্রীর মৃত্যু

০৮ সেপ্টেম্বর, ২০২২ ২:০২ অপরাহ্ণ
আবাসিক হোটেলের ছাদ থেকে পড়ে ভারতীয় মেডিক্যাল ছাত্রীর মৃত্যু
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার আবাসিক হোটেলের ৪র্থ তলার ছাদ থেকে পড়ে খুশবু মানজুর (২১) নামে মেডিক্যাল কলেজের ভারতীয় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে একটি শাহজাদপুরে অবস্থিত বেসরকারি সংস্থা পিপিডির আবাসিক হোটেলের ৪র্থ তলা ছাদ থেকে পড়ে তিনি গুরুতর আহত হন।

বুধবার (৭ সেপ্টেম্বর) খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়।

নিহত খুশবু মানজুর ভারতের জম্মু কাশ্মীরের অনন্তনাগ কাতুবিজবিহারা এলাকার মানজুর আহম্মেদ কারাইয়ের মেয়ে। তিনি সিরাজগঞ্জের এনায়েতপুরে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ৩য় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা তিন দিনের শিক্ষা সফরে শাহজাদপুরে যান এবং বেসরকারি সংস্থা পিপিডির আবাসিক হোটেল ভাড়া করার পর তারা ঘুরতে বের হন। ঘোরাঘুরি শেষে দুপুরের দিকে হোটেলে পৌঁছে খাওয়ার পর ওই শিক্ষার্থী ছাদে ওঠেন ছাদ থেকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্রীর মৃত্যু হয়।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ ব্যাপারে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম মৃধা বলেন, হোটেলের ছাদ থেকে পড়ে যাওয়ার পর ওই শিক্ষার্থীকে উদ্ধারের পর আশঙ্কাজনক অবস্থায় খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে পাঠানো হয়। তবে ওই শিক্ষার্থী পড়ে গিয়েছে নাকি কেউ তাকে ফেলে দিয়েছে তা জানাতে পারেননি তিনি এখনো।

শেয়ার