Top

গ্রাম্য সালিশিতে যুবককে নির্যাতন, সহযোগীসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার

২৬ জানুয়ারি, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ
গ্রাম্য সালিশিতে যুবককে নির্যাতন, সহযোগীসহ ইউপি চেয়ারম্যান গ্রেফতার
রাজবাড়ী প্রতিনিধি :

মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে রাজবাড়ী কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়নে পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল ইসলাম আলী ও তার এক সহযোগীকে গ্রেফতার করেছে কালুখালি থানা পুলিশ।

সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে চরপাতুরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ওই চেয়ারম্যানের নেতৃত্বে গ্রাম্য শালিশের আয়োজন করা হয়। সেখানে অভিযোগ ওঠে একটি নারী ঘটিত ঘটনাকে কেন্দ্র করে পাতুরিয়া গ্রামের ইমান আলী শেখের ছেলে রাশেদুল শেখকে প্রকাশ্য দিবালোকে একশো জুতার বাড়ি দেওয়া হয় এবং সেই সাথে করা হয় অর্থ জরিমানা। তারপরও ওই যুবকের পুরুষাঙ্গে বেধে দেওয়া হয় দুটি ইট যার ফলে যুবকের পুরুষাঙ্গের রক্ত ক্ষরণ শুরু হয়। কিন্তু ওই যুবক যাতে করে এর চিকিৎসার জন্য চিকিৎসকের কাছে না যেতে পারে সেই জন্য তাকে রাখা হয় লোক পাহাড়ায়।

তবে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে তার পরিবার প্রশাসনকে বিষয়টি সম্পর্কে অবগত করলে কালুখালি থানা পুলিশ বিষয়টি সম্পর্কে জানতে পারে। যার ফলে কালুখালি থানা পুলিশ উক্ত ঘটনার সাথে জড়িত চেয়ারম্যান মোহাম্মদ শহীদুল ইসলাম আলীকে আজ সকাল ১০ টায় গ্রেফতার করে।

ঘটনার সত্যতা শিকার করে কালুখালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান বলেন, বিষয়টি সম্পর্কে আমারা ৯৯৯ সেবা নম্বর থেকে জানতে পারি। এরপর তৎক্ষনাৎ আমরা ঘটনা স্থলে যায় এবং সেখানে নির্যাতিত ছেলের পরিবার ও আশপাশের লোকজন আমাদেরকে ঘটনার সত্যতা নিশ্চিত করলে তার তদন্তের প্রেক্ষিতে সাওরাইল ইউনিয়নের চেয়ারম্যানকে আমরা গ্রেফতার করি।

শেয়ার