Top

সিরাজগঞ্জে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি পালনে ব্যর্থতার জন্য শোকজ

২২ সেপ্টেম্বর, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
সিরাজগঞ্জে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি পালনে ব্যর্থতার জন্য শোকজ
সিরাজগঞ্জ প্রতিনিধি :

কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচি পালনে ব্যর্থতার অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক ও সদস্য সচিবকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেয়া হয়েছে।

আগামী তিনদিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে তাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না লিখিতভাবে তার জবাব দিতে বলা হয়েছে।

জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান ও এ তথ্য নিশ্চিত করে জানান, দলীয় কেন্দ্রীয় কর্মসূচি পালনে ব্যর্থতার জন্য বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে এ কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। জেলা বিএনপির দপ্তর সম্পাদক তানভীর মাহমুদ পলাশ স্বাক্ষরিত নোটিশে উল্লেখ করা হয়েছে, দ্রব্যমূল্য ও জ্বালানি তেলের অতিরিক্ত মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রনেতা নুর আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে পুলিশ গুলি করে হত্যার প্রতিবাদে গত ২২ আগস্ট কেন্দ্রীয় বিএনপি কর্মসূচি ঘোষণা করে। এ হত্যাকান্ডের প্রতিবাদে কেন্দ্রীয় বিএনপি ঘোষিত কর্মসূচি
উল্লাপাড়া উপজেলা বিএনপি পালনে ব্যর্থ হয়েছে। এ ব্যর্থতার দায়ে আপনাদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে না চিঠি প্রাপ্তির তিনদিনের মধ্যে জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখিতভাবে জবাব দেয়ার জন্য অনুরোধ করা হলো।

এ ব্যাপারে উল্লাপাড়া উপজেলা বিএনপির সদস্য সচিব আজাদ হোসেন বলেন, উপজেলা বিএনপির পক্ষ থেকে আংশিক কর্মসূচি পালন করা হলেও দলের মধ্যে আত্মঘাতী নেতা-কর্মীর সংখ্যা বেশি থাকায় কর্মসূচি সম্পূর্ন ভাবে পালন করা সম্ভব হয় না বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার