Top

আঁখির বাবার সঙ্গে অসদাচরণে ২ পুলিশের বিরুদ্ধে তদন্ত শুরু

২২ সেপ্টেম্বর, ২০২২ ৭:৫৬ অপরাহ্ণ
আঁখির বাবার সঙ্গে অসদাচরণে ২ পুলিশের বিরুদ্ধে তদন্ত শুরু
সিরাজগঞ্জ প্রতিনিধি :

জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় আঁখি খাতুনের বাবার সঙ্গে অসদাচরণ করায় সিরাজগঞ্জের শাহজাদপুর থানার ২ পুলিশ সদস্যর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের অন্যতম খেলোয়াড় আঁখি খাতুনের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পারকোলা গ্রামে।

সেখানে এক শতক জমির ওপর দোচালা একটি টিনের ঘরে তার বেড়ে ওঠা। সাফ অন‚র্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে গোল্ডেন বুট জয়ী এ ফুটবলারকে ৩ শতক জমি উপহার দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু বিভিন্ন জটিলতার কারণে সে সময়ের দেয়া জমি পায়নি আখিঁর পরিবার। চলতি বছরের ৪ জুন পুনরায় সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আঁখির পরিবারের কাছে ৮ শতক জমির দলিল হস্তান্তর করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার এবং আখিঁর এ জমি নিয়েও চলছে আইনি জটিলতা।

আঁখির বাবা আক্তার হোসেন সাংবাদিকদের জানান, বুধবার বিকেলে শাহজাদপুর থানার এএসআই মামুন হোসেন ও পুলিশ সদস্য মুসাসহ কয়েকজন পুলিশ তার বাড়িতে আসেন। তারা বলেন, সরকারের দেয়া এ জমির উপর আদালত থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরে এএসআই মামুন তাকে একটি কাগজে সই দিতে বলেন। এ সই দিতে অস্বীকার করায় তার সাথে অসদাচরণ করেন ওই ২ পুলিশ সদস্য।

এ সম্পর্কে ওই ২ পুলিশ সদস্য বলেন, আঁখির জমির বিষয়ে আদালত থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। তার একটি নোটিশ নিয়ে আঁখির বাড়িতে যায়। এ নোটিশ গ্রহনের জন্য আঁখির বাবাকে সই করতে বলা হয়। তিনি সই না করায় কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। ওসি নজরুল ইসলাম মৃধা স্যার এ বিষয়টির সমাধান করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী ( পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত) বলেন, এ বিষয়ে বিভাগীয় তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলামকে (শাহজাদপুর সার্কেল) দায়িত্ব দেয়া হয়েছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলে তিনি উল্লেখ করেন।

শেয়ার