Top

মানিকগঞ্জে ভগ্নীপতিকে কুপিয়ে হত্যা: হত্যাকারী আটক

২৪ সেপ্টেম্বর, ২০২২ ১:০৪ অপরাহ্ণ
মানিকগঞ্জে ভগ্নীপতিকে কুপিয়ে হত্যা: হত্যাকারী আটক
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ সদর উপজেলার কৈতরা গ্রামের মামুন মিয়ার হ্যাচারী থেকে রুবেল মিয়া (২২) নামের এক ব্যক্তির গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে পুলিশ হত্যাকারী মোঃ সোহেলকে ওরফে নুরুন নবী(২৬) কে আটক করেছে।

এদিকে গতকাল দিবাগত রাত সাড়ে বারোটায় হ্যাচারী থেকে লাশটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনের নিকট হস্তান্তর করা হবে বলে বিষয় গুলো নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ রউফ সরকার।

জানা গেছে, নিহত রুবেল মিয়া দীর্ঘদিন যাবত মামুন মিয়ার কৈতরা গ্রামের হ্যাচারীতে কাজ করে আসছিলেন। রুবেল কিশোরগঞ্জের ইটনা উপজেলার তারাশ্বর গ্রামের রেনু মিয়ার ছেলে। অপর দিকে হত্যাকারী সোহেল ওরফে নুরুন নবী নেত্রকোনা জেলার কান্দুয়া উপজেলার রাজানগর গ্রামের আলতু মিয়ার ছেলে। নিহত রুবেল হত্যাকারী সোহেলের ভগ্নীপতি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, নিহত রুবেল মিয়া সদর উপজেলা কৈতরা মামুন হ্যাচারীতে শ্রমিকের কাজ করতেন এবং হ্যাচারীতে থাকতেন। গত ১৬ সেপ্টেম্বর ওই হ্যাচারীতে ভগ্নিপতির কাছে বেড়াতে আসেন সোহেল নুরুন নবী। সোহেল রাতের আধারে রুবেলকে হ্যাচারী থেকে চুরি করে ইট বিক্রী করতে দেখেন এবং চুরি করতে বাধা ও নিষেধ করেন। নিষেধ না শুনে শুক্রবার রাতেও ইট বিক্রি করে। এসময় ভগ্নীপতিকে ইটের টাকা মালিককে দিতে বলেন সোহেল । সোহেলের সাথে ভগ্নিপতির কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ভগ্নিপতি সোহেলকে মারতে গেলে ঘরের ভেতর থাকা দা দিয়ে রুবেলকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেন সোহেল নুরুন নবী।

তিনি আরও জানান,খবর পেয়ে হ্যাচারীর ভেতর থেকে রাতেই সোহেলকে আটক করা হয় এবং নিহতের পরিবারের সদস্যকে খবর দেয়া হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

শেয়ার