Top

আমার কোন কৃতিত্ব নেই সকল কৃতিত্ব শেখ হাসিনার: ডেপুটি স্পিকার

২৪ সেপ্টেম্বর, ২০২২ ৬:৪০ অপরাহ্ণ
আমার কোন কৃতিত্ব নেই সকল কৃতিত্ব শেখ হাসিনার: ডেপুটি স্পিকার
পাবনা প্রতিনিধি :

পাবনায় জাতীয় সংসদের নবনির্বাচিত ডেপুটি স্পিকার ও পাবনা ১ আসনের সংসদ সদস্য এডভোকেট শামসুল হক টুকু এমপি কে সংবর্ধনা প্রদান করে পাবনা জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠন। শনিবার সকাল ১১ টায় বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে পাবনা জেলা আওয়ামী লীগের আয়োজনে এ বিশাল গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডেপুটি স্পিকার পাবনা ১ আসনের সংসদ শামসুল হক টুকু বলেন, আমাকে ডিপুটি স্পিকার হিসাবে মনোনীত করার সাফল্য মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার। তিনি যাকে যোগ্য মনে করেন, তাকেই তিনি পদ দিয়ে কাজ করার সুয়োগ করে দেন। সারা বিশ্ব বঙ্গবন্ধু’র কন্যা শেখ হাসিনাকে সম্মানিত করেছে। দেশে ও আর্ন্তজাতিক বিশ্ব শান্তি প্রতিষ্ঠার কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে শেখ হাসিনা বিশ্বকে সন্তুষ্ট করতে পেরেছে। সমাজে সন্ত্রাস, মাদক ও অপরাজনীতি থেকে দুরে থাকার জন্য যুব সমাজকে আহবান জানান। পাবনা ১ আসনের সংসদ সদস্য এ্যডেভোকট শামসুল টুকুকে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মনোনীত করায় পাবনা জেলা আওয়ামীলীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে শামসুল হক টুকু এসব কথা বলেন।

আজ শনিবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বকুল স্বাধীনতা চত্বরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে তাকে এ গণসংবর্ধনা দেওয়া হয়
গণসংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক রেজাউল রহিম লালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন পাবনা ৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস, পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, সদর উপজেলার চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন সহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের সহযোগী নেতৃবৃন্দ।

অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক এ্যাডভোকেট আহাদ বাবু।

শেয়ার