Top

সালথায় প্রয়াত সাজেদা চৌধুরীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

২৪ সেপ্টেম্বর, ২০২২ ৬:৫৯ অপরাহ্ণ
সালথায় প্রয়াত সাজেদা চৌধুরীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল
সালথা(ফরিদপুর) প্রতিনিধি :

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, জাতীয় সংসদ উপনেতা ও বীর মুক্তিযোদ্ধা সদ্য প্রয়াত সৈয়দা সাজেদা চৌধুরীর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় তার নিজ নির্বাচনী এলাকা ফরিদপুরের সালথায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলা মাল্টিপারপাস হলরুমে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাছলিমা আকতারের সভাপতিত্বে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সৈয়দা সাজেদা চৌধুরীর ছেলে শাহদাব আকবর চৌধুরী লাবু, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য শফি উদ্দীন, উপজেলা আ.লীগ সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, প্রবীণ আ.লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা আ.লীগ সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম-সাধারন সম্পাদক শহিদুল ইসসলাম খান সোহাগ, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল। মাহফিলে সরকারী দপ্তরের কর্মকর্তা, সকল ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সৈয়দা সাজেদা চৌধুরী গত ১১ সেপ্টেম্বর রোববার রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ইন্তেকাল করেন। তার মৃত্যুর পর থেকে সালথা-নগরকান্দার বিভিন্ন মাদরাসা মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করে আসছে দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন সংগঠন।

শেয়ার