Top

মানিকগঞ্জে পিতাকে কুপিয়ে হত্যা: আটক ৪

২৫ সেপ্টেম্বর, ২০২২ ১:০৯ অপরাহ্ণ
মানিকগঞ্জে পিতাকে কুপিয়ে হত্যা: আটক ৪
মানিকগঞ্জ প্রতিনিধি :

মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের চর উকিয়ারা গ্রামে মেহগনি বাগান থেকে মোঃ আরশেদ আলী (৬৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সেই সাথে পুলিশ হত্যার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে। এরা সবাই নিহত আরশেদ আলীর সম্পর্কে পুত্র ও পুত্রবধু।

এদিকে সকাল সাড়ে দশটায় লাশটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য নেয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনের নিকট হস্তান্তর করা হবে বলে বিষয় গুলো নিশ্চিত করেছেন সদর থানার সার্কেল অফিসার মোঃ কামরুল হাসান।

জানা গেছে, নিহত আরশেদ আলী দশ শতাংশ জমি মসজিদে দান করেন। এ নিয়ে ছেলেদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আজ সকালে বাড়ি থেকে তার ছেলেরা পাশের মেহগনি গাছের বাগানে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি পেটালে এক পর্যায়ে তার মৃত্যু ঘটে। এছাড়াও আরশেদ আলীর দ্বিতীয় পক্ষের স্ত্রীও রয়েছেন।

সদর সার্কেল অফিসার জানান,খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি এবং লাশ উদ্ধার করেছি। হত্যাকান্ডের বিষয়ে চারজনকে সন্দেহ ভাজন হিসেবে আটক করা হয়েছে। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে প্রকৃত হত্যাকারীকে ধরতে সক্ষম হবে বলে আমরা মনে করি। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় সদর থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও তিনি জানান।

শেয়ার