Top

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের

২৯ সেপ্টেম্বর, ২০২২ ৩:৩৭ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

চুয়াডাঙ্গার দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রায়হান (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে তারই মামাতো ভাই হৃদয় (২৫)। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ছয়ঘরিয়া গ্রামে এদূর্ঘটনা ঘটে। আহত হৃদয়কে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রায়হান দামুড়হুদা উপজেলার জয়রামপুর গ্রামের স্টেশনপাড়ার ফারুক হোসেনের ছেলে এবং আহত হৃদয় হোসেন জেলার সীমান্তবর্তী বাড়াদী গ্রামের হোসেন আলীর ছেলে। তারা একে অপরের মামামো ভাই।

নিহতের স্বজনরা জানায়, বাড়াদি গ্রাম থেকে দুজন মোটরসাইকেলযোগে জয়রামপুর যাচ্ছিল। এসময় ছয়ঘরিয়া গ্রামের মধ্যে অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রায়হান ও হৃদয় গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষণা করেন। আহত হৃদয়কে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করে।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন, পরিক্ষা-নিরিক্ষার পর রায়হানকে মৃত ঘোষণা করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মাথায় আঘাতের কারণে তার মৃত্যু হয়েছে। আহত হৃদয় শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির করা হয়েছে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহতের ঘটনা জেনেছি। আহত হয়েছেন আরও একজন। উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার