Top

মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুজন নিহত

৩০ সেপ্টেম্বর, ২০২২ ১২:২৭ অপরাহ্ণ
মাগুরায় সড়ক দূর্ঘটনায় দুজন নিহত
মাগুরা প্রতিনিধি :

মাগুরার শালিখায় মাইক্রোবাসের সঙ্গে মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে জিসান (২০) ও সাজিদ (২০) নামে মটর সাইকেলের ২ আরেহী নিহত এবং রাজু (২২) নামে অপর আরোহী গুরুতর আহত হয়েছে।

শালিখা থানার অফিসার ইনচার্জ বিশারুল ইসলাম জানান গতকাল বৃহসপতিবার রাত ১০ টার দিকে ওই তিন যুবক যশোরে একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান শেষে মটর সাইকেলে করে মাগুরায় ফিরছিলেন। পথে মাগুরা-যশোর সড়কের ছয়ঘরিয়া এলাকায় বিপরীত দিক থেকে ছুটে আসা একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই জিসান ও সাজিদের মৃত্যু হয়।

জিসান সদর উপজেলার জাগলা গ্রামের তুষার শেখের ছেলে এবং সাজিদ একই উপজেলার ছোনপর গ্রামের আশরাফ হোসেনের ছেলে।আহত রাজুকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশাঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেমাগুরা সদর উপজেলার তিতারখাঁ পাড়ার আবদুর রহিম বিশ্বাসের ছেলে রাজু মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের এমএসসির শিক্ষার্থী।

শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত মটর সাইকেল এবং মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মাইক্রোবাস চালককে আটকের চেষ্টা করা হচ্ছে। এ ব্যপারে শালিখা থানায় মামলা হয়েছে।

শেয়ার