Top

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলায় গ্রেপ্তার

৩০ সেপ্টেম্বর, ২০২২ ৪:৫০ অপরাহ্ণ
সিরাজগঞ্জে চাঞ্চল্যকর ক্লুলেস হত্যা মামলায় গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বেলতৈল গ্রামের চাঞ্চল্যকর কৃষক সাইদুর রহমান রঞ্জু (৪০) ক্লুলেস হত্যা মামলা রহস্য উদঘাটন করেছে পুলিশ।

এ নির্মম হত্যাকান্ডে সরাসরি জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো-ওই উপজেলার গুনাইগাঁতি গ্রামের আব্দুল মোমিন (৩০), আলাউদ্দিন প্রামানিক (১৯) ও সোহেল রানা (২৬)। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়েআয়োজিত এক সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার) এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সংবাদ সম্মেলনে তিনি বলেন, উক্ত কৃষক ধান ভাঙ্গানোর বকেয়া টাকা পরিশোধের জন্য গত ২৪ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। ওইদিন রাতে সাড়ে ১০ টার সময় তার স্ত্রী বুলবুলি খাতুনের মোবাইলে ফোন আসে এবং সে ফোন রিসিভ করলে অপরিচিত ব্যক্তির কন্ঠ শুনে তার পরিচয় জানতে চাইলে ফোনের লাইন কেটে দেয়া হয়। পরদিন সকাল ১০ টার দিকে ওই কৃষকের ফোন থেকে তার স্ত্রীকে আবারো ফোন করে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ মুক্তিপণের টাকা সংগ্রহ করা অবস্থায় সোমবার স্থানীয় কুমার ব্রীজের পাশে তার লাশ ভাসতে দেখা যায়। এ সংবাদ পেয়ে ওইদিন পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে মসিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মজেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে নিহতের স্ত্রী বাদী হয়ে উল্লাপাড়া থানায় হত্যা মামলা দায়ের করা হলেও এ হত্যা মামলায় কোন ক্লু ছিলনা। পুলিশের বিশেষ তদন্তে এ হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে ওই ৩ জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এ সংবাদ
সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম (পুলিশ সুপার পদে পদন্নোতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার সামউিল আলম ও ওসি (তদন্ত) মএনামুল হকসহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

শেয়ার