Top

নওগাঁয় যুবলীগ নেতা রাজেশ মজুমদারের উদ্যোগে বস্ত্র বিতরণ

৩০ সেপ্টেম্বর, ২০২২ ৪:৫৫ অপরাহ্ণ
নওগাঁয় যুবলীগ নেতা রাজেশ মজুমদারের উদ্যোগে বস্ত্র বিতরণ
নওগাঁ প্রতিনিধি :

সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব উপলক্ষে নওগাঁয় পাঁচ শতাধিক সনাতন ধর্মাবলম্বী দুঃস্থ নারী-পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার সকালে নওগাঁ শহরের পোস্ট অফিস পাড়ার শিব মন্দির প্রাঙ্গণে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা রাজেশ মজুমদারের ব্যক্তিগত উদ্যোগে ও অর্থায়নে এসব বস্ত্র (শাড়ী ও লুঙ্গী) বিতরণ করা
হয়।

জেলা যুবলীগ নেতা রাজেশ মজুমদার বলেন, সমাজকে সুন্দর করতে ও দেশকে আলোকিত করার ব্রত নিয়ে রাজনীতি করে যাচ্ছেন। তিনি তাঁর সাধ্য অনুযায়ী অসহায় মানুষের বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করে যাচ্ছেন। শারদীয় দুর্গোৎসব সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় উৎসব। এই উৎসবে সমাজের অসহায় মানুষদের মুখে একটু হাসি ফোটাতে তিনি তাঁদের মাঝে নতুন কাপড় বিতরণ করছেন। এসময় কাপড় নিতে আসা মানুষের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু কামনা করে এবং বাংলাদেশের উন্নয়নের জন্য প্রার্থনা করার আহ্বান জানান।

এ সময় জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও জেলা পুজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, বিশিষ্ঠ ব্যবসায়ী দিপক দেব, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাহিদ হোসেন, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তুহিন মোল্লা, শিব মন্দিরের পুরোহিত ময়না ঠাকুরসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

শেয়ার