Top

এইচএসবিসির ডেবিট কার্ডে ই-কমার্স সুবিধা

২৬ জানুয়ারি, ২০২১ ৮:৫৬ অপরাহ্ণ
এইচএসবিসির ডেবিট কার্ডে ই-কমার্স সুবিধা

দি হংকং অ্যান্ড সাংহাই ব্যাংকিং কর্পোরেশন বাংলাদেশের (এইচএসবিসি) ভিসা ডেবিট কার্ডে মিলবে ই-কমার্স সুবিধা।
অনলাইন পেমেন্ট এবং স্থানীয় ও আন্তর্জাতিক সাইটে মোবাইল ওয়ালেট টপআপ সুবিধার পাশাপাশি গ্রহকদের জন্যে ৫০-দিন রিওয়ার্ড ক্যাম্পেইনেরও ঘোষণা দিয়েছে এইচএসবিসি বাংলাদেশ।

ওই ক্যাম্পেইনে গ্রাহকরা কার্ড ব্যাবহার করে পাবেন ক্যাশব্যাক সুবিধা। সর্বোচ্চ কার্ড ব্যবহারকারী পাবেন স্মার্টওয়াচ ও ক্যাম্পেইন পার্টনারদের পক্ষ থেকে নানা মূল্যছাড়।

মঙ্গলবার এক ওয়েবিনারে এ তথ্য জানান এইচএসবিসি বাংলাদেশের কর্মকর্তারা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। তিনি বলেন, ‘দেশের সকলের কাছে এক গুচ্ছ প্রতিশ্রুতি নিয়ে আমরা ডিজিটাল বাংলাদেশের যাত্রা শুরু করেছিলাম। এইচএসবিসির ডেবিট কার্ডে ই-কমার্স সুবিধা সংযোজনের ফলে এই লক্ষ্য অর্জনে আমরা আরও এক ধাপ এগিয়ে গেলাম।’

এইচএসবিসি বাংলাদেশের প্রধান নির্বাহী মাহবুবউর রহমান বলেন, ‘করোনাকালে অনলাইন কেনাকাটা ও পেমেন্ট বাড়ানোর সঙ্গে সঙ্গে আমাদের ডিজিটাল সলিউশনগুলোতে বিনিয়োগও বেড়েছে। এ বছর আমরা রিটেইল গ্রাহকদের চাহিদা পূরণে ডেবিট কার্ডের পাশাপশি অন্যান্য সময় উপোযোগি সেবা দেয়ায় সচেষ্ট থাকব।’

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক হুমায়ুন কবির, ভিসার সিনিয়র ডিরেক্টর সৈম্য বসু, এইচএসবিসি বাংলাদেশের হেড অফ ওয়েল্থ অ্যান্ড পার্সোনাল ব্যাংকিং আহমেদ সাইফুল ইসলামও এ সময় বক্তব্য রাখেন।

শেয়ার