Top

চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনে চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

০১ অক্টোবর, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনে চ্যানেল আই এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

“চ্যানেল আই ২৪, এবার আসছে ২৫” এই প্রতিপাদ্য নিয়ে চুয়াডাঙ্গায় জমকালো আয়োজনের মধ্যে দিয়ে পালন করা হয়েছে চ্যানেল আইয়ের প্রতিষ্ঠাবার্ষিকী ও জন্মদিন ।

আজ শনিবার বেলা ১১ টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাব অডেটোরিয়ামে এ জন্মদিন পালন করা হয়। এর আগে প্রেসক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। জন্মদিন উপলক্ষ্যে চ্যানেল আইয়ের চুয়াডাঙ্গা প্রতিনিধি রাজীব হাসান কচি’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা পৌর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আবু রাশেদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহতাব উদ্দীন, চুয়াডাঙ্গার স্থানীয় সংবাদপত্র সম্পাদক পরিষদের আহ্বায়ক আজাদ মালিতা, প্রেসক্লাব সভাপতি সরদার আল আমিন, সরকারী কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ ও বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি নাজমুল হক স্বপন। এছাড়া আরও বক্তব্য রাখেন এনটিভি প্রতিনিধি রফিকুল ইসলাম, প্রথম আলো প্রতিনিধি শাহ আলম সনি ও বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক বিপুল আশরাফ। দৈনিক পশ্চিমাঞ্চলের সহকারী সম্পাদক শেখ সেলিম ও প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক ইসলাম রকিব এর যৌথ সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন বাংলাদেশ পোষ্ট প্রতিনিধি এম এম আলাউদ্দীন। পরে উপস্থিতিদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটা হয়।

এদিকে চ্যানেল আই এর সহযোগী প্রতিষ্ঠান প্রকৃতি ও জীবন ক্লাব এর চুয়াডাঙ্গা জেলার উপদেষ্টা পরিষদের ১০ সদস্যদের হাতে স্মারক উপহার তুলে দেয়া হয়। সদস্যরা হলেন চুয়াডাঙ্গা সরকারী কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল আমিন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, চুয়াডাঙ্গা ইউনিটের কার্যকারী সদস্য এডভোকেট রফিকুল ইসলাম, জেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক শাহ আলম সনি, সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ওয়াহিদ মাহমুদ রবিন, ঝিনুক মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সরকারী শিক্ষক (ক্রীড়া) শামসুন্নাহার শিলা, জেলা শিল্পকলা একাডেমী সদস্য উম্মে হাবীবা হীরা, সোনালী ব্যাংকের সাবেক সিনিয়র অফিসার (ক্যাশ) জয়নাল আবেদীন, পরিবেশবাদী স্বেচ্ছাসেবী সংগঠন পানকৌড়ির প্রতিষ্ঠাতা বখতিয়ার হামিদ বিপুল ও মানবতার জন্য’র প্রতিষ্ঠাতা শাহীন সরকার। প্রকৃতি ও জীবন ক্লাবের জেলা সমন্বয়ক রাজীব হাসান কচি।

শেয়ার