Top

স্ত্রীকে হত্যার দায়ে স্বামী রুবেলকে ঝিনাইদহ থেকে গ্রেফতার করেছে পুলিশ

০১ অক্টোবর, ২০২২ ৩:৪৭ অপরাহ্ণ
স্ত্রীকে হত্যার দায়ে স্বামী রুবেলকে ঝিনাইদহ থেকে গ্রেফতার করেছে পুলিশ
নিজস্ব প্রতিবেদক :

পাবনার ঈশ্বরদীতে ভাড়া বাসায় স্ত্রীকে হত্যাকারী স্বামী রুবেলকে আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। গত বুধবার ঈশ্বরদী পৌর এলাকার বাবুপাড়ার ভাড়া বাসায় ছুরিকাঘাতে স্ত্রী সোনিয়াকে হত্যাকারী রুবেল হোসেন (৩০) কে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। ঝিনাইদহ জেলার মহেশপুরের তার নিজ বাড়ীর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটক রুবেল ওই এলাকার মজিবর রহমানের ছেলে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার গ্রেফতারের তথ্য নিশ্চিত করে জানান, পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মাসুূদ আলম এবং অতিরিক্ত পুলিশ সুপার রোকনুজ্জামান সরকারের নেতৃত্বে মামলার আইও সুব্রত সহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঝিনাইদহ থেকে তাকে গ্রেফতার করে। তিনি আরও জানান, ঝিনাইদহ থেকে গ্রেফতারের পর তাকে ঈশ্বরদীতে আনা হয়েছে। হত্যার কারণ জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, গত বুধবার আটককৃত রুবেল তার স্ত্রী সোনিয়া ও শিশু সন্তান হামিমকে নিয়ে ঈশ্বরদী পৌর এলাকার বাবুপাড়া একরামুল হক বুদুর বাড়ীর দোতলায় একটি ইউনিট ভাড়া নেয়। পরদিন সকালে ধারালো অস্ত্রের আঘাতে নিহত সোনিয়ার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক ছিল রুবেল।

শেয়ার