Top

জামালপুরে দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনে কমান্ডার সাইফুর রহমান

০৫ অক্টোবর, ২০২২ ১২:৫৭ অপরাহ্ণ
জামালপুরে দুর্গা পূজা মন্ডপ পরিদর্শনে কমান্ডার সাইফুর রহমান
জামালপুর প্রতিনিধি :

জামালপুরের সদর ও মেলান্দহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ময়মনসিংহ রেঞ্জের রেঞ্জ কমান্ডার, মোঃ সাইফুর রহমান বিভিএম পিএএমএস। গতকাল ৪ অক্টোবর মঙ্গলবার বিকালে পরিদর্শনকালে পূজা কমিটির নেতৃবৃন্দ ও দর্শনার্থীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন।

 

এছাড়া তিনি পূজামন্ডপের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থি’তি নিয়ে সন্তোষ প্রকাশ করেন। এসময় জেলা কমান্ড্যান্ট মোঃ মিজানুর রহমান এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন স্তরের সদস্য ও সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ রেঞ্জের রেঞ্জ কমান্ডার, মোঃ সাইফুর রহমান বলেন, জেলার অধিনে যতগুলো উপজেলা আছে সবগুলাতে যাওয়া তো সম্ভব নয়. যতগুলোতে যাওয়া সম্ভব যা”িছ এবং পুজা মন্ডপগুলো দেখছি। পূজা মন্ডপে আমাদের আনসার বাহিনীর সদস্যরা মোতায়েন আছে তাদের দায়িত্ব পালন সম্পর্কে খোজখবর নিচ্ছি । এ পর্যন্ত যতগুলো মন্ডপে গিয়েছি সব যায়গায় পূজা মন্ডপ কমিটি আমাদের আনসার বাহিনীর সদস্যদের দায়িত্ব পালন সম্পর্কে তারা সন্তুষ্টি প্রকাশ করেছে। আমাদেরও নির্দেশনা দেওয়া আছে যেন ২৪ ঘন্টা নিরাপত্তা নিশ্চিত করে আমাদেত চেন অব কমান্ডস সক্রিয় আছে। পাশা পাশি অনান্য বাহিনী পুলিশ, র‌্যাব তারা সবসময়ই টহলে আছেন। এভাবেই আমরা সমন্বিভাবে সকল পূজা মন্ডপে নিরাপত্তা নিশ্চিত করছি।

শেয়ার