Top

বশেমুরবিপ্রবির হল প্রভোস্ট শামসুন্নাহার পপি

২০ অক্টোবর, ২০২২ ৩:৪৪ অপরাহ্ণ
বশেমুরবিপ্রবির হল প্রভোস্ট  শামসুন্নাহার পপি
গোপালগঞ্জ প্রতিনিধি :

 

 

বুধবার (১৯ অক্টোবর) গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শেখ রেহানা হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন শামসুন্নাহার পপি। তিনি বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. দলিলুর রহমান কর্তৃক স্বাক্ষরিত এক অফিস আদেশে বিষয়টি নিশ্চিত করা হয়।

অফিস আদেশে বলা হয়, অত্র বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মো. রোকনুজ্জামান-এর প্রভোস্টের দায়িত্বকাল পূর্ণ হওয়ায় তদস্থলে পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা (ইএসডি) বিভাগের সহকারী অধ্যাপক জনাব সামসুন্নাহার পপি’কে শেখ রেহানা হলের প্রভোস্ট হিসেবে ০৩ (তিন) বছরের জন্য নিয়োগ করা হলো।

অফিস আদেশে আরও বলা হয়, বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক প্রশাসনিক ও একাডেমিক স্বার্থ বিবেচনা করে এ আদেশ জারি করা হলো। এ নিয়োগ আদেশ তাঁর যোগদানের তারিখ হতে কার্যকর হবে। এ দায়িত্ব পালনের জন্য বিধি মোতাবেক ভাতাদি প্রাপ্য হবেন। বিশ্ববিদ্যালয়ের প্রয়োজনে কর্তৃপক্ষ এ নিয়োগ বাতিলের ক্ষমতা সংরক্ষণ করে।

এ বিষয়ে সামসুন্নাহার পপি বলেন, আমাকে প্রভোস্টের দায়িত্ব দেওয়ায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি আমার দায়িত্ব পালনে সব শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের সহায়তা কামনা করছি।

 

শেয়ার