Top

নওগাঁয় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি আলোচনা সভা

২২ অক্টোবর, ২০২২ ২:১৭ অপরাহ্ণ
নওগাঁয় জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে র‌্যালি আলোচনা সভা
নওগাঁ প্রতিনিধি :

‘আইন মেনে সড়কে চলি, নিরাপদে ঘরে ফিরি’ এই প্রতিপাদ্য নিয়ে র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে নওগাঁয় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ১১টায় নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ফেষ্টুন উড়িয়ে র‌্যালির উদ্বোধন করেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান। পরে সেখান থেকে এক র‌্যালী বের করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয় এবং উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী সাজেদুর রহমান, নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল হাসান ইবনে রহমান, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, বিআরটিএ এর সহকারী পরিচালক হারুন অর রশিদ, নওগাঁ সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি মো. সহিদুল ইসলাম, নওগাঁ জেলা ট্রাক পরিবহন মালিক গ্রুপের সভাপতি সালাহউদ্দিন খান টিপু, নওগাঁ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আজাহার আলী, নিরাপদ সড়ক চাই নওগাঁ জেলা শাখার সভাপতি রায়হান আলমসহ অন্যান্যরা।

সভায় বক্তারা বলেন, সড়ক দুর্ঘটনা রোধে ব্যাপক ভাবে জনসচেতনতা সৃষ্টির ক্ষেত্রে সকলকে এগিয়ে আসতে হবে এবং ট্রাফিক আইন মেনে চলার সংস্কৃতি গড়ে তুলতে হবে। তাহলে সড়কে দুর্ঘটনা কমে আসবে

শেয়ার