Top

চরভদ্রাসনে ফার্নিচার মিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার

২৭ অক্টোবর, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
চরভদ্রাসনে ফার্নিচার মিস্ত্রির ঝুলন্ত লাশ উদ্ধার
চরভদ্রাসন(ফরিদপুর)প্রতিনিধি :

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সদর ইউনিয়নের মৌলভীরচর বাজার থেকে শেখ কবির(৩২)নামে এক যুবকের আড়ার সাথে গলায় রশি পেচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২৭অক্টোবর) সকালে স্থানীয়রা লাশটি একটি ছাপড়া ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে সদর ইউপি চেয়ারম্যান মোঃআজাদ খানকে জানান।চেয়ারম্যান আজাদ খান চরভদ্রাসন থানা পুলিশকে খবর দিলে ঐ দিন সকাল ৯টার দিকে মোলভীরচর বাজার সংলগ্ন আবাছুম আজিম নামে এক ফর্নিচার দোকানের পেছন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।কবির গাজিরটেক ইউনিয়নের চরসুলতানপুর দোপাডাঙ্গী গ্রামের বাসিন্দা শেখ নুরুর মেঝ ছেলে।

আজিম ফার্নিচার দোকানের মালিক আব্দুল কুদ্দুস(৪৮) জানান ‘কবির তার দোকানে প্রায় দুই বছর যাবৎ কাজ করে আসছিল।প্রতিদিন সকালে কাজে আসতো এবং সন্ধায় কাজ শেষে বাড়ি চলে যেত।ঘটনার আগের দিনও সন্ধায় প্রতিদিনের মতন কাজ শেষে বাড়ি চলে যায় কবির।কবিরের মেজ ভাই শেখ খবির(৩৮) জানান ‘তার ভাই খুব শান্ত প্রকৃতির ছিল।ঘটনার দিন সন্ধায় সে বাড়িতে যায় এবং এশারের আজানের পর পর বের হয়ে আসে।রাতে কবিরকে বাইরে যেতে দেখে সে কোথায় যায় জিজ্ঞাসা করলে উত্তরে কবির তার ভাইকে বলে আমার ভালো লাগছেনা সামনের দোকান থেকে আসি।কবির ছয় মাস পূর্বে বিয়ে করেছে বলে যানান তিনি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার উপ পরিদর্শক কামরুল ইসলাম জানান‘খবর পেয়ে ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।লাশ মর্গে পাঠানো হয়েছে,প্রাথমিক অবস্থায় আত্ম্যহত্যা মনে হলেও ময়না তদন্তের পর আসল ঘটনা জানা যাবে। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে মামলা নং ০৯ মামলাটি তদন্তনাধীন রয়েছে বলেও জানান থানার এই উপ- পরিদর্শক।

 

শেয়ার