Top

ছাত্রলীগ সভাপতি প্রার্থী শাওন সরকারের সমর্থনে বিশাল মিছিল

৩০ অক্টোবর, ২০২২ ৯:২৫ অপরাহ্ণ
ছাত্রলীগ সভাপতি প্রার্থী শাওন সরকারের সমর্থনে বিশাল মিছিল
নজরুল ইসলাম :

বাংলাদেশ ছাত্রলীগ ইসলামপুর উপজেলা শাখার সম্মেলনকে ঘিরে উত্তপ্ত ইসলামপুরের রাজনৈতিক মাঠ। আগামী উপজেলা ছাত্রলীগের সম্মেলনের জনপ্রিয়তার শীর্ষে থেকে কর্মী সমর্থনে এগিয়ে আছেন সরকারি ইসলামপুর কলেজ ছাত্রলীগের “সভাপতি” মোঃ শাওন সরকার।

মোঃ শাওন সরকার’কে ইসলামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ঘোষণা করে এক বিশাল মিছিল ও শোডাউন করেছে সরকারি ইসলামপুর কলেজের ২০২২ সালের এইচএসসি ব্যাচের শিক্ষার্থীরা।

রবিবার (৩০ অক্টোবর) বিকেলে সরকারি ইসলামপুর কলেজ প্রাঙ্গণ থেকে প্রায় তিনশতাধিক সাধারণ শিক্ষার্থী ও নেতাকর্মীরা মিছিল বের হয়ে ইসলামপুর বাজার ও থানা মোড়ে হয়ে পুনরায় কলেজে এসে শেষ হয় ।

মিছিল শেষে সাধারণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে শাওন বলেন, আপনারা যে ভালবাসা আমাকে দেখিয়েছেন তার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। এর আগেও কলেজ শাখা সম্মেলনে আপনারা আমাকে অনুপ্রেরণা জাগিয়েছেন। আপনাদের সমর্থনে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সরকারি ইসলামপুর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হতে পেরেছিলাম। যে আদর্শ নিয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হয়েছিলাম ইনশাআল্লাহ মৃত্যুর আগ পর্যন্ত আদর্শ থেকে সরে যাবো না।

মিছিলে সরকারি ইসলামপুর কলেজ শাখা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোঃ শাওন সরকার স্কুলে পড়াকালীন সময় থেকেই বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত হন। ২০১৪ সালে উপজেলা ছাত্রলীগের সদস্য মনোনীত হন। ২০১৯ সালে সম্মেলনে সরকারি ইসলামপুর কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মনোনীত হন

 

শেয়ার