Top

সিরাজগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

০৫ নভেম্বর, ২০২২ ১২:৪৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ফেনসিডিল ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে পৃথক দুটি স্থানে অভিযান চালিয়ে ফেনসিডিল ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার জয়রাম ওঝা গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ সুজন মিয়া (৩০) ও সিরাজগঞ্জ জেলা সদরের কল্যাণী উত্তরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ রনি শেখ (২৩)।

র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মিডিয়া অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান ও স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট মোঃ আবুল হাসেম সবুজ পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল ৫টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম পাড় গোলচত্বরের উত্তর পার্শ্বে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ফুড কর্ণারের সামনে একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ১৯৯ বোতল ফেনসিডিলসহ সুজন মিয়াকে গ্রেফতার করা হয়। এসময় ওই ট্রাকটি ও একটি মোবাইল জব্দ করা হয়েছে।

এরপর রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ জেলা সদরের কান্দাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৯০ পিচ ইয়াবাসহ রনি শেখকে গ্রেফতার করা হয়। তারা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিপি/এমআই

শেয়ার