Top

যশোরের শার্শা থেকে ৬২ পিস স্বর্র্ণের বারসহ আটক ২

০৮ নভেম্বর, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ
যশোরের শার্শা থেকে ৬২ পিস স্বর্র্ণের বারসহ আটক ২
যশোর প্রতিনিধি :

যশোরের শার্শার লক্ষনপুর থেকে ৭ কেজি ১২ গ্রাম ওজনের ৬২ পিস স্বর্ণের বার সহ দু স্বর্ণ পাচারকারীকে আটক করেছে পুলিশ। গত কাল (৭ নভেম্বর) সোমবার বেলা পৌনে ২টার দিকে শার্শা থানার গোড়পাড়া পুলিশ ক্যাম্পের পুলিশ সদস্যরা ভারতে পাচার কালে স্বর্ণের এই চালানটি আাটক করে। যার আনুমানিক বাজার মূল্য ৫কোটি ১৫ লক্ষ টাকা।

আটককৃতরা হলো শার্শা থানা এলাকার টেংরালী গ্রামের মৃত আবু জাফর মল্ধিসঢ়;øকের ছেলে মো: নাইম মল্লিক (২১) ও শার্শা থানা এলাকার বহিলাপোতা গ্রামের মো: শাহজাহানের ছেলে মো: আজহারুল ইসলাম(২২)।

আজ মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে যশোর জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান শার্শার নাভারণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: জুয়েল ইমরান। সংবাদ সম্মেলনে তিনি বলেন গত শনিবার (৫ নভেম্বর) থেকে শুরু হওয়া সপ্তাহব্যাপী বিশেষ অভিযানের অংশ হিসাবে শার্শা থানাধীন গোড়পাড়া পুুলি ক্যাম্পের পুলিশ সদস্যরা শার্শা থানাধীন লক্ষনপুর মৌজাস্থ আমিনুরের চাতালেন মোড় নামক স্থানে চেকপোস্ট ডিউটিতে নিয়োজিত
ছিল।চেকপোস্ট চলাকালে বেলা পৌনে ২টার দিকে শার্শার আন্দলপোতা বেদে পুকুরের দিকে থেকে একটি এ্যাপাচি আরটিআর লাল রংয়ের মোটর সাইকেল যোগে দুই জন ব্যাক্তিকে আসতে দেখে তাদের থামার সংকেত দিলে তারা পাশেরর কাচা রাস্তা দিয়ে দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পালিয়ে যাওয়ার চেষ্টা কালে সেখানে নিয়োজিত পুলিশ সদস্যরা জনৈক ্ধসঢ়;ইসলাম বিডিআরের করাই ক্ষেতের পাশের কাচা রাস্তার উপর তাদেরকে আটক করে। পরবর্র্তীতে তাদের কাছ থেকে রক্ষিত একটি শপিং ব্যাগ থেকে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় ৭কেজি ১২গ্রাম ওজনের ৬২ পিস স্বর্ণে বার উদ্ধার করে পুলিশ। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫ কোটি ১৫ লক্ষ টাকা।

এ ঘটনায় আটকৃতদের বিররুদ্ধে শার্শা থানায় মামলা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করেন পুলিশের এই কর্মকর্তা। উক্ত সংবাদ সম্মেলনে যশোর জেলার অন্যান্য পুলিশ কর্মকর্তারা উস্থিত ছিলেন।

শেয়ার