Top

সিরাজগঞ্জে ইকোনোমিক জোনে ডাকাতি ২জন গ্রেফতার

০৯ নভেম্বর, ২০২২ ৩:৫৯ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইকোনোমিক জোনে ডাকাতি ২জন গ্রেফতার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ ইকোনোমিক জোনের ৩ নাইটগার্ডকে বেঁধে রেখে লুট করা মালামাল উদ্ধারসহ ২ ডাকাতকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- সদর উপজেলার বড়শিমুল পঞ্চসোনা গ্রামের আব্দুল
বাছেদ আকন্দের ছেলে আমিরুল ইসলাম (৩০) ও একই গ্রামের হযরত আলীর ছেলে মোঃ আব্দুল্লাহ (৩৫)। মঙ্গলবার বিকেলে পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলেন অতিরিক্ত পুলিশ সুপার নূরে আলম সিদ্দিকী এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ১ (নভেম্বর) ভোর রাত ৩টার দিকে যমুনা নদীর তীরে নির্মাণাধীন সিরাজগঞ্জ ইকোনোমিক জোনের ব্রিজ নির্মাণ সাইডের পিডিএল বেজ ক্যাম্পে ১০/১২ জনের একটি ডাকাত দল জেলে সেজে প্রবেশ করে। এসময় তারা প্রাণ আরএফএল কোম্পানির ৩ নাইটগার্ডকে মারধর করে বেঁধে রেখে প্রায় পৌনে ৯ লাখ টাকা মূল্যের ১ হাজার ২৪৪ কেজি রড, সিমেন্ট, ইলেকট্রিক ক্যাবল, পাইপ, টুলবক্স, ডিজেলসহ ১৮ রকমের মালামাল লুট করে নৌকায় নিয়ে পালিয়ে যায়। পরদিন ২ (নভেম্বর) অজ্ঞাতনামা ১২/১৫ জনকে আসামি করে প্রাণ আরএফল কর্তৃপক্ষ থানায় মামলা দায়ের করেন। মামলার পর সদর থানা পুলিশের একটি টিম তদন্ত শুরু করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ডাকাতদের শনাক্ত করা হয়। সোমবার টাঙ্গাইল জেলার কালিহাতী ও সিরাজগঞ্জ সদর এবং বেলকুচি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতদলের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যমতে ১ হাজার ২৪৪ কেজি রড ও ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা উদ্ধার করা হয়। বাকি ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

শেয়ার