Top

শ্রীবরদীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

০৯ নভেম্বর, ২০২২ ৭:৪১ অপরাহ্ণ
শ্রীবরদীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদীতে উপজেলা আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ নভেম্বর বুধবার দুপুরে শ্রীবরদী পৌর শহরের শহীদ শাহ মুতাসিম বিল্লাহ খুররম বীর বিক্রম স্মৃতি অডিটোরিয়াম মিলনায়তনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার মো ইফতেখার ইউনুসের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ বিভাগের দায়িত্বপ্রাপ্ত রেঞ্জ কমান্ডার ( পরিচালক) জনাব ড, মো সাইফুর রহমান বিভিএম, পিএএমএস।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলা আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট (চলতি দায়িত্ব) মো আকরাম হোসাইন, শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস।

ঝিনাইগাতি উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের টি আই ইলিয়াজ হোসাইনের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা ভারপ্রাপ্ত আনসার ও ভিডিপি কর্মকর্তা সায়েলা পারভীন।

সমাবেশে বক্তব্য রাখেন, আনসার ও ভিডিপি সদস্য সাকী আক্তার, আবু তালেব, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার মো মাহমুদুল হাসান।

বাষিক সমাবেশে আগত অতিথিবৃন্দের মাঝে সম্মাননা ক্রেস্ট প্রদান, ৭ জন আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল এবং মহমারী করোনা প্রাদুর্ভাব কালে নিজ নিজ অবস্থান থেকে যথাযথভাবে দায়িত্ব পালন করায় উপজেলার সকল ইউনিয়ন আনসার ও ভিডিপি দল নেতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীবরদী উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে টিআই মো. সুমন মিয়া, শ্রীবরদী প্রেসক্লাবের সভাপতি মো রেজাউল করিম বকুল, সাধারণ সম্পাদক তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা, সাংবাদিক এজেএম আহসানুজ্জামান ফিরোজ, তাসলিম কবির বাবু প্রমুখ।

শেয়ার