Top

জন্ম সনদে স্বাক্ষর আনতে গিয়ে মেম্বারের ধর্ষণের শিকার কিশোরী

১২ নভেম্বর, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
জন্ম সনদে স্বাক্ষর আনতে গিয়ে মেম্বারের ধর্ষণের শিকার কিশোরী
ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের শৈলকূপায় জন্ম নিবন্ধনের ফর্মে সাক্ষর নিতে যেয়ে আনোয়ার হোসেন নামে এক মেম্বার কর্তৃক  এক কিশোরী ধর্ষণের শিকার  হয়েছে। মেয়েটি এবার এস এসসি পরীক্ষা দিয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার সারুটিয়া ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামে। আনোয়ার হোসেন সারুটিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মেম্বর ও কৃষ্ণনগর গ্রামের মৃত মোজাহার শেখের ছেলে। এঘটনায় মেয়েটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

এজাহার সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১০ নভেম্বর)  দুপুরে মেয়েটি তার বাবার জন্মসনদের সংশোধনীতে স্বাক্ষর আনতে যায় ইউপি সদস্য আনোয়ার হোসেনের বাড়ি। এ সময় ফাঁকা বাসায় ভুক্তভোগীকে একা পেয়ে জোরপূর্বক টেনে হিঁচড়ে দোতলায় নিয়ে তাকে ধর্ষণ করে ইউপি সদস্য আনোয়ার। ধর্ষণ শেষে বিষয়টি কাউকে জানাতে নিষেধ করে এবং বললে তাকে হত্যার হুমকি দেয় অভিযুক্ত আনোয়ার। পরে মেয়েটি বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়লে এক পর্যায়ে তার বাবা-মাকে সব খুলে বলে সে। বিষয়টি জানাজানি হলে আনোয়ার মেম্বার আপস-মীমাংসার চেষ্টা করে। ভুক্তভোগীর পরিবার এতে রাজি না হওয়ায় তাদের দেখে নেয়ারও হুমকি দেয়। এ ঘটনায় নির্যাতনের শিকার শিক্ষার্থীর মা বাদী হয়ে শুক্রবার বিকালে শৈলকুপা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। এ ঘটনায় ইউপি সদস্য পলাতক থাকায় তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

শৈলকুপা থানার তদন্ত (ওসি) ঠাকুর কুমার দাস বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। ভিকটিমকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি আনোয়ার হোসেনকে গ্রেফতার করতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।।

শেয়ার