Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট শুরু রোববার

১২ নভেম্বর, ২০২২ ৬:৪৮ অপরাহ্ণ
নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট শুরু রোববার
নিউজ ডেস্ক :

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে ‘নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০২২’। রোববার রাজধানীর শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে বেলা ১১টায় টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

‘নগদ-ডিআরইউ মিডিয়া ফুটবল টুর্নামেন্ট-২০২২’ এর উদ্বোধন করবেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, এমপি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক ফুটবলার শেখ মো. আসলাম, নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক এবং নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট।

শনিবার ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে টুর্নামেন্ট উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ডিআরইউ ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু, সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব এবং ‘নগদ’ এর হেড অব পাবলিক কমিউনিকেশন্স জাহিদুল ইসলাম সজল।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ডিআরইউ’র দপ্তর সম্পাদক রফিক রাফি, নারী বিষয়ক সম্পাদক তাপসী রাবেয়া আঁখি, তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক কামাল মোশারেফ ও সাবেক ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম। এছাড়া উপস্থিত ছিলেন নগদ এর সিনিয়র ম্যানেজার লিংকন মোহাম্মদ লুৎফুজ্জামান সরকার এবং ম্যানেজার দেবব্রত মুখার্জী।

শেয়ার