Top

ব্রাজিলের খেলা ঘিরে চুয়াডাঙ্গায় আনন্দ মিছিল

২৪ নভেম্বর, ২০২২ ৯:২৫ অপরাহ্ণ
ব্রাজিলের খেলা ঘিরে চুয়াডাঙ্গায় আনন্দ মিছিল
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

কাতার বিশ্বকাপে আজ মাঠে নামছে ব্রাজিল। প্রতিপক্ষ সার্বিয়া। এই ম্যাচ দিয়েই বিশ্বকাপে যাত্রা শুরু হচ্ছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের। ১৯৫৮, ১৯৬২, ১৯৭০, ১৯৯৪ ও ২০০২ সালে বিশ্বকাপ শিরোপা জিতেছে দলটি। এই নিয়ে ব্রাজিলের সমর্থকদের আনন্দ মিছিল।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেল ৩ টায় দিকে ব্রাজিল ফ্যানরা এই আনন্দ মিছিলের আয়োজন করে। মিছিলটি চুয়াডাঙ্গা সরকারি কলেজ প্রাঙ্গণ থেকে শুরু করে কোড মোড় ও বড়বাজার প্রধান সড়ক প্রদর্শন ঘুরে টাউন ফুটবল মাঠ প্রাঙ্গণে শেষ হয়। ব্রাজিলের এই আনন্দ মিছিলে মোটরসাইকেল ও হেঁটে অংশ নেন বিভিন্ন বয়সী কয়েক শতাধিক ব্রাজিল সমর্থক। এসময় সবুজ-হলুদ রঙের ব্রাজিলের পতাকা উড়িয়ে ও নানা স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো শহর। ঢাক ডোল বাজিয়ে আনন্দ মেতে ওঠে ব্রাজিল সমর্থকরা।

এদিকে, ব্রাজিলকে সমর্থন জানিয়ে বিভিন্ন বাসা, বাড়ি, দোকান, পাড়া-মহল্লা ও অলিতে-গলিতে ব্রাজিলের পতাকা টাঙিয়েছে ভক্তরা। সমর্থকদের আশা নেইমার ও ভেনাস জুনিয়র তাদের সেরা খেলা দিয়ে সার্বিয়ার সঙ্গে অন্তত তিন গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়বে।
ব্রাজিল ফ্যানরা তাদের প্রিয় দলের জন্য শুভকামনা জানান। এবারের কাতার বিশ্বকাপের চ্যাম্পিয়ন হওয়ার আশাবাদ ব্যক্ত করে তারা নানা রকম শ্লোগান দেন।

ব্রাজিল ফ্যান চুয়াডাঙ্গা জেলার সাবেক ছাত্রলীগ সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দার অনিক বলেন, ব্রাজিল একটা শক্তিশালী টিম। আর ব্রাজিল সব সময় ভালো খেলে। জয় তাদেরই হবে। এবারের ফেভারিট টিম হিসেবে সবাই ব্রাজিলকেই সাপোর্ট করবে। শিরোপায় সব সময় এগিয়ে ব্রাজিল। হেক্সামিশনে ব্রাজিলের জয় হবে। আমার প্রিয় দল ব্রাজিলের জন্য শুভকামনা। এবার ইনশাআল্লাহ ব্রাজিলই বিশ্বকাপ নেবে বলে আশা

ব্রাজিল সাবেক সদস্য চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগ ও সাবেক সভাপতি বঙ্গবন্ধু জেলা পরিষদ খালিদ মন্ডল বলেন, গত বিশ্বকাপ থেকে এবারের বিশ্বকাপের ব্রাজিল দল অনেক পরিপূর্ণ। দলে রয়েছে নেইমার, ভেনাস জুনিয়রসহ বিশ্বমানের খেলোয়াড়। আজকের ম্যাচই নয় প্রতিটি ম্যাচ জিতে ফাইনালে যাবে ব্রাজিল। আর ষষ্ঠ বিশ্বকাপ ঘরে তুলবে ব্রাজিল।

ব্রাজিল ফ্যান আব্দুল হাকিম বলেন, কাতার বিশ্বকাপে ব্রাজিল জিতবে। এবার সব ব্রাজিল সমর্থকদের আশা বিশ্বকাপ জিতে নিয়ে ঘরে ফিরবেন তারা।

শেয়ার