Top

নোয়াখালীতে ওএমএস এর ১১৩০ কেজি চাল’সহ আটক ১

৩০ নভেম্বর, ২০২২ ৩:৫১ অপরাহ্ণ
নোয়াখালীতে ওএমএস এর ১১৩০ কেজি চাল’সহ আটক ১
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর পৌরসভার ৬নং ওয়ার্ড দত্তেরহাট বাজারের হাকিম ডিপার্টমেন্টাল স্টোরে অভিযান চালিয়ে সরকারি ওএমএস এর ২৯বস্তা চাল জব্দ করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। এসময় সরকারি চাল নিজের দোকানে সংরক্ষণ রেখে বিক্রির অপরাধে ওই দোকানের মালিক আবদুল হাকিমকে (৪৭) আটক করা হয়।

গতকাল মঙ্গলবার রাতে দত্তেরহাট বাজারে এ অভিযান চালানো হয়। আটককৃত আবদুল হাকিম পৌরসভার ৬নং ওয়ার্ড গোপাই এলাকার দাইয়া মিয়ার বাড়ির আবদুর রশিদের ছেলে।

পুলিশ জানায়, দত্তেরহাট বাজারের হাকিম ডিপার্টমেন্টাল স্টোরে সরকারি বরাদ্দকৃত ওএমএস এর চাল মজুদ করে ওই দোকানের মালিক আবদুল হাকিম বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে তার দোকানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এসময় ওই দোকানে গিয়ে ওএমএস এর সরকারি ১৬টি বস্তা ও বস্তা পরিবর্তন করা সরকারি চালের আরও ১৩টি বস্তা পাওয়া যায়। বস্তাগুলো থেকে ১১৩০ কেজি সরকারি চাল জব্দ করে দোকানের মালিক আবদুল হাকিমকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ জানান, সরকারি চাল জব্দের ঘটনায় ব্যবসায়ী আবদুল হাকিমের বিরুদ্ধে পুলিশ বাদি হয়ে সুধারাম মডেল থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে। বুধবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

শেয়ার