Top

সকল কাজে জবাবদিহিতা বজায় রাখার প্রত্যয় রংপুর জেলা প্রশাসকের

০৫ ডিসেম্বর, ২০২২ ৬:০৪ অপরাহ্ণ
সকল কাজে জবাবদিহিতা বজায় রাখার প্রত্যয় রংপুর জেলা প্রশাসকের
রংপুর প্রতিনিধি :

প্রশাসনের সকল কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা বজায় রেখে রংপুরের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন রংপুরের নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। সোমবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি বলেন, সাংবাদিকসহ নাগরিকদের পরামর্শে জেলার সমস্যাগুলো নিরসন, সম্ভাবনাগুলোকে কাজে লাগানোর উদ্যোগকে এগিয়ে নেয়া হবে। সেই সাথে জেলার ইতিহাস-ঐতিহ্য সংরক্ষণ, শিক্ষা, স্বাস্থ্য, সংস্কৃতির বিকাশে সংকটগুলো চিহ্নিত করে সমাধানে সকলের সহযোগিতা কামনা করেছেন জেলা প্রশাসক।

সাংবাদিকরে সহযোগীতা চেয়ে জেলা প্রশাসক বলেন, রংপুরকে এগিয়ে নিতে তার প্রচেষ্টা অব্যাহত থাকবে। রংপুর একটি পুরোন শহর। এই শহরকে এক আধুনিক শহরে রুপ দিতে যা যা করার দরকার তার পক্ষ থেকে প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ-পরিচালক জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম রব্বানী, এডব্লিউএম রায়হান শাহ, ফিরুজুল আলম, শাহনাজ পারভীন, রংপুর প্রেসক্লাবের সভাপতি মাহবুব রহমান, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সিটি প্রেসক্লাবের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মানিক, টিসিএ’র সভাপতি শাহনেওয়াজ জনি, সাধারণ সম্পাদক এহসানুল হক সুমনসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা।

শেয়ার