Top

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি

০৬ ডিসেম্বর, ২০২২ ৬:০৩ অপরাহ্ণ
আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবলে চ্যাম্পিয়ন ইবি
ইবি প্রতিনিধি :

আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২-এ ছাত্রদের মধ্যকার ফাইনাল খেলায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়কে ২৯-২২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। এছাড়া যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ২১-১৮ গোলে ঢাকা বিশ্ববিদ্যালয়কে হারিয়ে তৃতীয় স্থান অর্জন করেছে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ফুটবল মাঠে ম্যাচের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে বিকেলে সমাপনী অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানে চ্যাম্পিয়ন, রানার আপ ও তৃতীয় স্থান অধিকারীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এদিকে ছাত্রীদের মধ্যকার হ্যান্ডবল খেলায় রাজশাহী বিশ্ববিদ্যালয়কে ১৮-০৪ গোলে হারিয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। একইসঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ৭-৩ গোলে ইসলামী বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে।

প্রক্টর প্রফেসর ড. মোহাঃ জাহাঙ্গীর হোসেন, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক ড. মোহাম্মদ সোহেল, তথ্য প্রকাশনা ও জনসংযোগ অফিসের পরিচালক (ইন-চার্জ) ড. আমানুর রহমান প্রমূখ পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিশ্ববিদ্যালয় হ্যান্ডবল প্রতিযোগিতা ২০২২ শুরু হয়। আগামী ১৮ ডিসেম্বর থেকে আন্তঃবিশ্ববিদ্যালয় ভলিবল প্রতিযোগিতা একই মাঠে শুরু হবে।

শেয়ার