Top

মেসির হাতে বিশ্বকাপ দেখছেন ইব্রা

১৩ ডিসেম্বর, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ
মেসির হাতে বিশ্বকাপ দেখছেন ইব্রা
স্পোর্টস ডেস্ক :

এবারের বিশ্বকাপে ভাগ্যরেখা লিওনেল মেসির দিকে, বিশ্বাস করেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এবার বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিনার অধিনায়কের হাতে দেখতে পাচ্ছেন সুইডেনের সাবেক স্ট্রাইকার।

ক্যারিয়ারের পঞ্চম বিশ্বকাপ খেলতে নেমেছেন মেসি। নিজের দ্বিতীয় ফাইনাল থেকে আর একটি জয় দূরে আর্জেন্টিনার ১০ নম্বর জার্সিধারী। এজন্য পেরোতে হবে ক্রোয়েশিয়া বাধা। এরপর ফাইনালে প্রতিপক্ষ মরক্কো কিংবা ফ্রান্স।

এসি মিলানের ফরোয়ার্ড ইব্রার মতে, মেসি সব বাধা পেরিয়ে একমাত্র আক্ষেপ ঘুচিয়ে ফেলবেন। এরই মধ্যে ফেভারিট ব্রাজিল, পর্তুগাল, জার্মানি ও স্পেন বিদায় নিয়েছে। মেসিও আছেন সেরা ফর্মে, দলের ৯ গোলে ছয়টিতে অবদান রেখেছেন তিনি। করেছেন চার গোল, অ্যাসিস্ট দুটি।

বিশ্বকাপের বর্তমান পরিস্থিতি ও মেসির ফর্ম দেখে ইব্রা তার হাতে ট্রফি দেখতে পাচ্ছেন। ফ্রান্স ও ক্রোয়েশিয়া সেমিফাইনালের শক্তিশালী দল হলেও আর্জেন্টিনা বিশ্ব চ্যাম্পিয়ন হচ্ছে বলতে কুণ্ঠাবোধ করেননি ২০০২ ও ২০০৬ সালে বিশ্বকাপ খেলা এই স্ট্রাইকার, ‘আমি মনে করি কে জিতবে আগেই লেখা হয়ে গেছে এবং আপনারা হয়তো বুঝতে পারছেন আমি কী বলতে চাচ্ছি। আমি বিশ্বাস করি মেসি ট্রফি তুলে ধরবে, এটা আগেই লেখা হয়ে গেছে।’

এবারের বিশ্বকাপে চমক দেখিয়ে সেমিফাইনালে উঠেছে মরক্কো। তাদের নিয়েও কথা বললেন ইব্রা। বুধবার বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্সের মুখোমুখি হবে আফ্রিকান দলটি। আফ্রিকার প্রথম দেশ হিসেবে বিশ্বকাপের সেমিফাইনালে তারা। মরক্কোকে নিয়ে ইব্রা বললেন, ‘আমি মনে করি না এটা চমক কারণ আমি বিশ্বকাপের আগেই জানতাম তারা ভালো দল। বিশ্বকাপে তারা যে কোনও কিছু ঘটাতে পারে। তারা সেমিফাইনালে পৌঁছেছে, এটা হয়তো কিছুটা বিস্ময়কর। কিন্তু মনে রাখবেন এটা ভালো দল, ভালো একটি জাতি। এসব চমক আমি মনে করি লোকেরা পছন্দ করে, তারা উপভোগ করে কারণ এমন কিছু ঘটা দেখতে চায় তারা।’

শেয়ার