Top
সর্বশেষ

বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ, আহত ৪

১৯ ডিসেম্বর, ২০২২ ২:৫৪ অপরাহ্ণ
বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষ, আহত ৪
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়া সদর উপজেলায় বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আর্জেন্টিনা ও ব্রাজিল পক্ষের ৪ জন আহত হয়েছেন। আহতদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার দিবাগত রাত একটার দিকে উপজেলার হরিপুরে বিশ্বকাপের ফাইনাল খেলায় টাইব্রেকারে আর্জেন্টিনা জেতার পরপরই এই সংঘর্ষের ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- আখের আলী প্রমানিকের ছেলে মোফাজ্জল হোসেন (৪২), মৃত দিরপ আলী মন্ডলের ছেলে সায়েম আলী (৫৬), আমদ আলী মন্ডলের ছেলে, জুয়েল (৩৫) ও অমিত হাসান (৩০)। তারা কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের হরিপুর গ্রামের দারগাপাড়া এলাকার বাসিন্দা।

আহত মোফাজ্জল হোসেন আর্জেন্টিনার সমর্থক। তিনি আহত অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মোফাজ্জল হোসেন বলেন, চাঁদ আলীর ছেলে ও ব্রাজিল সমর্থক বিজয় আলী প্রথমে আর্জেন্টিনা সমর্থকদের সাথে তর্ক বিতর্ক শুরু করে। পরে বাকবিতন্ডায় জড়ায় দু’দলের সমর্থকরা। পরে একপর্যায়ে ব্রাজিল সমর্থক মজনু, মজনুর ছেলে জনি, জুয়েল, আমদ, আমাকে চ্যান দিয়ে মাথায় কোপায়। আমার মাথায় ৫টি সেলাই পড়েছে। আহত অবস্থায় আমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের মধ্যেই হামলা করে আমাদের লোকজনকে মারধর করে এবং হুমকি দেয় প্রতিপক্ষের লোকজন।

অপর পক্ষের সায়েম আলী আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি বলেন, আমি কোনো দলের সমর্থক না। আমার ভাইয়ের ছেলে জুয়েল ব্রাজিল করে আর অমিত আর্জেন্টিনা করে। তারাও আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। প্রথমে খেলা নিয়ে বাকবিতন্ডা হয়। পরে সুযোগ বুঝে, প্রতিপক্ষের লোকজন পূর্ব শত্রুতার জেরে আমাদের হত্যার উদ্দ্যেশ্যে শরিফ, মফিজুল, আলী, শিপন মারপিট করে আহত করে।

স্থানীয়রা বলেন, খেলা নিয়ে আর্জেন্টিনা এবং ব্রাজিল সমর্থকদের মধ্যে বাকবিতন্ডায় শুরু হয়। পরে দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। এঘটনায় দুপক্ষের প্রায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে হাসপাতালে চার জন চিকিৎসাধীন। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হোসেন বলেন, হরিপুরে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এখন কেউ লিখিত অভিযোগ দেয়নি।

 

শেয়ার