Top

ঢাবিতে বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইবি

১০ জানুয়ারি, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ
ঢাবিতে বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আইবি
নিজস্ব প্রতিবেদক :

ঢাকা বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ইন্টারন্যাশনাল বিজনেস (আইবি) বিভাগ। ফাইনাল ম্যাচে অণুজীব বিজ্ঞান বিভাগকে ৩৭-৩৩ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ব্যবসা অনুষদের এই বিভাগটি।

রবিবার (৮ জানুয়ারি) শারীরিক শিক্ষা কেন্দ্রের জিমনেশিয়ামে আন্তঃবিভাগ বাস্কেটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় বাস্কেটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ বিল্লাল হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকার এবং শারীরিক শিক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহজাহান আলী বক্তব্য রাখেন। এসময় বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান বিজয়ীদের আন্তরিক অভিনন্দন জানান। তিনি খেলাধুলাসহ বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণের মাধ্যমে সুস্থ ও সুনাগরিক হিসেবে গড়ে ওঠার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

শেয়ার